shono
Advertisement

ক্যানসারজয়ী ঐন্দ্রিলা শর্মার ব্রেন স্ট্রোক, ফের হাসপাতালে অভিনেত্রী

সম্প্রতি 'ভাগাড়' ওয়েব সিরিজে দেখা গিয়েছিল ঐন্দ্রিলাকে।
Posted: 06:46 PM Nov 02, 2022Updated: 01:59 PM Nov 03, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের অসুস্থ অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, মঙ্গলবার রাতে অভিনেত্রীকে ভরতি করা হয়েছে হাওড়ার একটি বেসরকারি হাসপাতালে। হাসপাতাল সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, ব্রেন স্ট্রোক হয় ঐন্দ্রিলার। কোমায় রয়েছেন তিনি।

Advertisement

ক্যানসারে আক্রান্ত হয়ে দীর্ঘদিন চিকিৎসাধীন ছিলেন ঐন্দ্রিলা (Aindrila Sharma)। সম্প্রতি ক্যানসার জয় করে ফের অভিনয়ে ফিরেছেন ‘জিয়নকাঠি’ ধারাবাহিকের অভিনেত্রী। কয়েকদিন আগে ‘ভাগাড়’ ওয়েব সিরিজ এবং ‘ভোলে বাবা পার করেগা’ ছবিতেও দেখা অভিনয় করেছেন ঐন্দ্রিলা। ক্যানসার থেকে সুস্থ হয়ে নিয়মিত কাজও শুরু করেছিলেন অভিনেত্রী। তার মাঝেই হঠাৎ করে এই বিপত্তি। হাসপাতাল সূত্রের খবর, আপাতত, চিকিৎসকের কড়া নজরে রয়েছেন তিনি। আগামী ৪৮ ঘণ্টা না কাটলে অভিনেত্রীর শারীরিক অবস্থা নিয়ে তেমন কিছু বলতেই চাইছেন না চিকিৎসকরা। আপাতত অভিনেত্রীর শরীরের এক দিক পুরো অসাড়। বাঁ হাত সামান্য নাড়াচাড়া করতে পারছেন বলে জানা গিয়েছে।

[আরও পড়ুন: রাতারাতি আমিষ খাওয়া ছেড়েছেন রীতেশ ও জেনেলিয়া! হঠাৎ কেন এমন সিদ্ধান্ত তারকা জুটির?]

কালার্স বাংলার ‘ঝুমুর’ ধারাবাহিকের মাধ্যমে বাংলা টেলিভিশনের জগতে নিজের অভিনয় সফর শুরু করেন ঐন্দ্রিলা। স্টার জলসার ‘জীবন জ্যোতি’ ধারাবাহিকেও মুখ্য চরিত্রে দেখা গিয়েছিল তাঁকে। সান বাংলার ‘জিয়ন কাঠি’ ধারাবাহিকে অভিনয় করেন তুলির ভূমিকায়। বহুদিন ধরেই ক্যানসারের সঙ্গে পাঞ্জা লড়ছেন। একবার নয় দু-দু’বার মারণ রোগ থাবা বসিয়েছে তাঁর শরীরে। দু’বারই ক্যানসারকে হার মানিয়েছেন অভিনেত্রী।

“দীর্ঘ লড়াইয়ের অবসান। আজ যে আমি কেমন অনুভব করছি তা বলে বোঝাতে পারব না। হয়তো এই দিনটি দেখতে পেতাম না, যদি আমার পরিবার ও সব্যসাচী পাশে না থাকতো, পাশে থাকা কাকে বলে আমি জেনেছি এই এক বছরে। আমি সত্যি ভাগ্যবতী”, ভিডিও আপলোড করে লেখেন ঐন্দ্রিলা। পাশাপাশি হাসপাতাল ও চিকিৎসকদেরও ধন্যবাদ দিয়েছেন। ধন্যবাদ জানিয়েছেন ইন্ডাস্ট্রির সেই সমস্ত মানুষদের, যাঁর কঠিন সময়ে পাশে ছিলেন এবং খোঁজ নিয়েছেন। সবশেষে নিজের অনুরাগীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন অভিনেত্রী। 

[আরও পড়ুন: রাস্তায় বের হলেই মুখোশ পরেন কেন? সোশ্যাল মিডিয়ায় কারণ স্পষ্ট করলেন রাজ কুন্দ্রা ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement