shono
Advertisement

অসমবয়সী প্রেমের উপাখ্যান নিয়ে বড়পর্দায় ফিরছেন দেবশ্রী রায়, বিপরীতে কে?

ছবির নাম জানেন? The post অসমবয়সী প্রেমের উপাখ্যান নিয়ে বড়পর্দায় ফিরছেন দেবশ্রী রায়, বিপরীতে কে? appeared first on Sangbad Pratidin.
Posted: 01:18 PM Jan 29, 2020Updated: 01:18 PM Jan 29, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সেলুলয়েড থেকে অনেকদিনই বিদায় নিয়েছেন দেবশ্রী রায়। এখন সক্রিয়ভাবে রাজনীতি করছেন তিনি। তবে এবার রাজনীতি সামলে পর্দায় ফিরছেন দেবশ্রী রায়। নতুন ছবির জন্য প্রযোজনা সংস্থার সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। ছবির নাম ‘তুমি কি সেই?’

Advertisement

ছবির পরিচালক অনুপ সেনগুপ্ত। যদিও পরিচালক এনিয়ে এখনও কিছু জানাননি। তবে দেবশ্রী রায় জানিয়েছেন, বড়পর্দায় ফেরার কথা তিনি অনেকদিন ধরেই ভাবছেন তিনি। কিন্তু পছন্দ মতো চরিত্র পাচ্ছিলেন না। কিন্তু অনুপ সেনগুপ্ত তাঁকে যে চরিত্রের অফার দিয়েছেন, তা তাঁর বেশ ভাল লেগেছে। তাই রাজি হয়ে গিয়েছেন তিনি। “চরিত্রটা আমার মধ্যে অভিনয়ের খিদে আবার জাগিয়ে দিয়েছে,” বলেন দেবশ্রী রায়। ছবিতে তাঁর সঙ্গে অভিনয় করবেন অনুপ সেনগুপ্তের ছেল বনি সেনগুপ্ত। দেবশ্রীর সঙ্গে অভিনয়, স্বাভাবিকভাবেই বনির কাছেও ছবিটি বেশ চ্যালেঞ্জিং।

[ আরও পড়ুন: ‘Man vs Wild’-এ আহত রজনীকান্ত, ‘চিত্রনাট্যেই ছিল’ বলে জানালেন ফরেস্ট অফিসার ]

তবে গল্প নিয়ে এখনও কিছু বলতে নারাজ পরিচালক বা অভিনেতা-অভিনেত্রীরা। তবে ছবিটি যে অসমবয়সী প্রেমের উপাখ্যান, তা জানিয়েছেন নায়িকা। তবে কি দেবশ্রীর উলটোদিকে দেখা যাবে বনিকে? সেই ধোঁয়াশাও এখনও কাটেনি। এপ্রিল মাস নাগাদ শুটিং শুরু হওয়ার কথা। ঝাড়খণ্ডের বেশ কিছু অঞ্চল শুটিং স্পট হিসেবে চিহ্নিত করা হয়েছে। এছাড়া রামোজি ফিল্ম সিটিতেও হবে শুটিং।

কিছুদিন আগে পর্যন্ত দেবশ্রী রায়কে নিয়ে সরগরম ছিল রাজনৈতিক মহল। শোভন চট্টোপাধ্যায়ের বিজেপিতে যোগদানের দিনই দিল্লির সদর দপ্তরে দরজার ফাঁক দিয়ে একঝলক দেখা গিয়েছিল দেবশ্রী রায়কে। এই নিয়ে সেদিন বিস্তর নাটক চলে বিজেপি দপ্তরে। কার সঙ্গে কথা বলে অফিসে এসেছিলেন দেবশ্রী তা নয়ে দানা বাঁধে রহস্য। তার পরই বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের বাড়িতে হাজির হন দেবশ্রী রায়। দিলীপ ঘোষ বাড়িতে ছিলেন না। সেই খবর পেয়েই গাড়ি ঘুরিয়ে সেখান থেকে চলে যান অভিনেত্রী। আচমকা বঙ্গ বিজেপির সভাপতির বাড়িতে আগমন স্বভাবতই দেবশ্রীর বিজেপি যোগের জল্পনা বাড়িয়ে দেয়। যদিও এখনও পর্যন্ত তিনি বিজেপিকে যোগদান করেননি। তৃণমূল কংগ্রেসের রায়দিঘির বিধায়ক হিসেবেই বিধানসভায় প্রতিনিধিত্ব করছেন তিনি।

[ আরও পড়ুন: ফের মেজাজ হারিয়ে অনুরাগীর মোবাইল কাড়লেন সলমন, ভাইরাল ভিডিও ]

The post অসমবয়সী প্রেমের উপাখ্যান নিয়ে বড়পর্দায় ফিরছেন দেবশ্রী রায়, বিপরীতে কে? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement