shono
Advertisement

বেবি বাম্পের ছবি ফাঁস করলেন কোয়েল, শুভেচ্ছা জানালেন মিমি-নুসরত-শ্রাবন্তীরা

 শুভেচ্ছা জানানোর পাশাপাশি কোয়েলকে নিজের যত্ন নেওয়ার পরামর্শও দিয়েছেন। The post বেবি বাম্পের ছবি ফাঁস করলেন কোয়েল, শুভেচ্ছা জানালেন মিমি-নুসরত-শ্রাবন্তীরা appeared first on Sangbad Pratidin.
Posted: 07:21 PM Feb 05, 2020Updated: 07:21 PM Feb 05, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শনিবার সকালেই ইনস্টাগ্রামে ছবি দিয়ে মা হওয়ার এই সুখবর প্রকাশ্যে এনেছেন অভিনেত্রী। স্বামী নিসপাল সিং রানের সঙ্গে একটি পোস্টকার্ড সাইজের ছবি দিয়ে অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন মা হওয়ার আনন্দ। সেদিনই ছিল কোয়েল মল্লিক এবং নিসপাল সিং রানের বিবাহবার্ষিকী। বিয়ের ৭ বছরের বর্ষপূর্তির দিনই জীবনের সবথেকে কাঙ্খিত খবরটি দিয়েছিলেন কোয়েল। মাতৃত্বের খবর সামনে আনার পর এবার ‘বেবি বাম্পে’র ছবি শেয়ার করলেন অভিনেত্রী কোয়েল মল্লিক। সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করার সঙ্গে সঙ্গেই শুভেচ্ছা জানালেন মিমি-নুসরত-শ্রাবন্তীরা।

Advertisement

মেরুন রঙের ঢিলেঢালা কাফতান এবং গয়নায় আজও তিনি সমান মোহময়ী। লং গাউনে খুব একটা যে স্পষ্ট কোয়েলের ‘বেবি বাম্প’, তা কিন্তু নয়! কারণ, ঢিলেঢালা ম্যাটারনিটি পোশাকে বেশ যত্ন করেই বেবি বাম্প ঢেকে রেখেছেন। বুধবার ইনস্টাগ্রামে অভিনেত্রী নিজেই সেই ছবি প্রকাশ করলেন। এপ্রিলেই আসছে রানে-কোয়েলের সন্তান।

মেয়ের অন্তঃসত্ত্বা হওয়ার খবরে টেনশনে রয়েছেন রঞ্জিত মল্লিকও। সাবধানে চলাফেরা করা, কাজ করার পরামর্শ দিয়ে চলেছেন রাত-দিন। স্বামী রানেও উচ্ছ্বসিত হওয়ার পাশাপাশি একটু নার্ভাস। সম্প্রতি, জানিয়েছেন কোয়েল নিজেই। শনিবার ইনস্টাগ্রামে নিসপালের সঙ্গে ছবি শেয়ার করে কোয়েল বলেছিলেন, “আমার মধ্যে এক নতুন জীবনের হৃদস্পন্দন শুনতে পাচ্ছি। আমাদের সন্তানের অপেক্ষায় রয়েছি।” পাশাপাশি কবে সেই অপেক্ষার অবসান ঘটছে, সেখবরও দিয়েছিলেন কোয়েল। ওই পোস্টেই লিখেছিলেন, “এই গ্রীষ্মেই আসতে চলেছে সে।” 

[আরও পড়ুন: শুরু শুটিং, নগেন্দ্রপ্রসাদের ভূমিকায় প্রথম ঝলকেই নজর কাড়লেন ‘গোলন্দাজ’ দেব ]

যে কোনও মেয়ের ক্ষেত্রেই নিঃসন্দেহে মা হওয়ার আবেগ সবথেকে সুখকর। কোয়েলের ভবানীপুরের বাড়িতেও খুশির হাওয়া। কারণ, মা হতে চলেছেন বাড়ির আদুরে মেয়ে। এপ্রিলের জন্য অধীর অপেক্ষায় সুরিন্দর সিং এবং মল্লিক পরিবার। টলিউডের অন্দরেও স্বাভাবিকবশত সেই আনন্দ। দাদু হতে চলেছেন অভিনেতা রঞ্জিত মল্লিক। কোয়েলকেও শুভেচ্ছা জানিয়েছেন তাঁর সহকর্মী অভিনেতা-অভিনেত্রীরা। শুভেচ্ছা জানানোর পাশাপাশি অভিনেত্রীকে নিজের যত্ন নেওয়ার পরামর্শও দিয়েছেন। মিমি চক্রবর্তী, নুসরত জাহান, শ্রাবন্তী, প্রিয়াঙ্কা সরকার, কৌশানি মুখোপাধ্যায়, জিৎ, ঋতাভরী চক্রবর্তী, ঐন্দ্রিলা থেকে শুরু করে অনেকেই উচ্ছ্বসিত কোয়েলের মা হওয়ার খবর শুনে।

The post বেবি বাম্পের ছবি ফাঁস করলেন কোয়েল, শুভেচ্ছা জানালেন মিমি-নুসরত-শ্রাবন্তীরা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement