shono
Advertisement

‘আমাকে ঠকানো হয়েছে’, মধ্যরাতের পোস্টে কেন এমন দাবি করলেন শ্রাবন্তী?

জিম নিয়ে দিনকয়েক ধরে বিপাকে অভিনেত্রী।
Posted: 12:42 PM Apr 09, 2023Updated: 12:53 PM Apr 09, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইনস্টাগ্রামে মধ্যরাতে পোস্ট। সরাসরি উল্লেখ না করলেও জিম কাণ্ড নিয়েই ক্ষোভ উগরে দিলেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। নিজেকে নির্দোষ বলে দাবি করলেন তিনি। যা রটেছে, তা মোটেও সত্যি নয় বলেও উল্লেখ করেন।

Advertisement

শ্রাবন্তী লেখেন, “আমি জানতে পেরেছি আমার বিরুদ্ধে ভিত্তিহীন অভিযোগ সামনে এসেছে। আমি এমন কোনও কাজে জড়িত নই। পরিবর্তে আমি নিজেই আর্থিক প্রতারণার শিকার। আইনের প্রতি আমার পূর্ণ আস্থা আছে। সত্যি সামনে আসবেই। ধন্যবাদ।”

[আরও পড়ুন: ভোগান্তির অবসান, প্রশাসনের চাপে পঞ্চম দিনে আন্দোলন তুলল কুড়মিরা]

উল্লেখ্য, বছর দুয়েক আগে মধ্যগ্রামের এক শপিংমলে পার্টনারশিপে একটি জিম খুলেছিলেন শ্রাবন্তী। সেই জিম নিয়েই শুরু হয় গণ্ডগোল। যা গড়িয়েছে থানা পর্যন্ত। শ্রাবন্তীর বিরুদ্ধে অভিযোগ, হাজার হাজার টাকা দিয়ে ওই জিমে ভরতি হলেও এখন নাকি সেই জিমে ঝুলছে তালা। এমনকী, সম্প্রতি এই জিমের তরফ থেকে বিজ্ঞাপনও দেওয়া হয়। যেখানে বলা হয়েছিল, বছরে ১৮ হাজার টাকার জায়গায় যদি একবারে সাড়ে সাত হাজার টাকা দেওয়া হয় তবেই জিমে ভরতি নেওয়া হবে।

দারুণ অফার পেয়ে অনেকেই জিমে ভরতি হয়েছিলেন। অভিযোগকারীরা থানায় জানিয়েছেন, ভরতি হওয়ার পরেই নাকি তাঁদের বলা হয়েছিল চার হাজার টাকার বিনিময়ে ব্যক্তিগত ট্রেনার রাখতে হবে। তারপর দোলের জন্য সেই যে জিম বন্ধ হয়, আজও সেখানে ঝুলছে তালা! অভিযোগকারীরা থানায় অভিযোগপত্র জমা দিয়ে টাকা ফেরতের দাবিও জানিয়েছেন।

[আরও পড়ুন: ভোগান্তির অবসান, প্রশাসনের চাপে পঞ্চম দিনে আন্দোলন তুলল কুড়মিরা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement