shono
Advertisement

‘মির্জা’র পর ‘বেঙ্গল পুলিশ’, নতুন চমক অঙ্কুশের!

ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে অঙ্কুশের 'মির্জা' ছবির লুক।
Posted: 09:30 PM Oct 19, 2022Updated: 09:34 PM Oct 19, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কিছু একটা বড়সড় ঘোষণা করতে চলেছেন, সেটা আগেই ইঙ্গিত দিয়েছিলেন অঙ্কুশ। বুধবার বিকেল পাঁচটা বাজতেই চমক দিলেন টলিউডে হ্যান্ডসাম এই নায়ক। ‘মির্জা’ ছবির নতুন এক ছবি নিয়ে আসতে চলেছেন অঙ্কুশ। ছবির নাম ‘বেঙ্গল পুলিশ’। সেই ছবির টিজার প্রকাশ করে অনুরাগীদের সুখবর দিলেন অঙ্কুশ হাজরা। ‘নেক্সজেন ভেঞ্চারস’-এর প্রযোজনায় এবং ‘অঙ্কুশ হাজরা মোশন পিকচার্স’-এর নিবেদিত এই নতুন ছবি। ছবির পরিচালক সায়ন্তন ঘোষাল। তবে ছবির নাম ঘোষণা হলেও, এই ছবিতে কে কে অভিনয় করছেন তা এখনও জানা যায়নি।

Advertisement

উল্লেখ্য, টলিউডে একাধিক নায়ক প্রযোজনায় হাত পাকিয়েছেন। দেব, জিৎ তো রয়েছেনই, প্রসেনজিতেরও প্রযোজনার অভিজ্ঞতা রয়েছে। এবার সেই দলে নাম লিখিয়েছেন অঙ্কুশ। নেক্সজেন ভেঞ্চার ও অঙ্কুশ হাজরা মোশান পিকচার্সের ব্যানারে তৈরি হয়েছে মির্জা। মুক্তি পাবে আগামী ইদে। ছবিটি প্রযোজনা করছেন রক্তিম চট্টোপাধ্যায়। নিবেদক হিসেবে থাকছে অঙ্কুশের সংস্থা। ‘মির্জা’র পরিচালনার দায়িত্ব সামলেছেন সুমিত সাহিল। চিত্রনাট্যকার অর্নব ভৌমিক।

[আরও পড়ুন: ‘ভুল বাংলা বলবে না’, হিন্দি রিয়্যালিটি শোয়ের সঞ্চালককে ধমক শর্মিলার]

‘মির্জা’ ছবির জন্য নিজের লুক এক্কেবারে পালটে ফেলেছেন অঙ্কুশ। টিজারের শুটিং হয়েছে কলকাতায়। যাতে এক পরিত্যক্ত বাড়ির দৃশ্য ফুটিয়ে তোলা হয়েছে। সেখানেই ডেরা মির্জার। যাকে ধরতে মরিয়া গুণ্ডা, পুলিশ থেকে স্পেশ্যাল ফোর্স। মোক্ষম সময় ‘কাহানি মে টুইট’। দাবার চাল এক্কেবারে উলটে দেয় মির্জা। আগুন ধরিয়ে দেয় গোটা জায়গায়।

মির্জা হিসেবে অঙ্কুশকে দেখে মুগ্ধ দেব। ‘পুরো আগুন’, শুভেচ্ছা জানিয়ে লেখেন তিনি। এদিকে আবার অঙ্কুশের অনুরাগী তাঁর এই রূপকে ‘কেজিএফ’ সিনেমার রকি ভাইয়ের (যশ অভিনীত চরিত্র) সঙ্গে তুলনা করেছেন। ‘বাংলার কেজিএফ’ লেখা ছবিও শেয়ার করেন তিনি।

[আরও পড়ুন: নেকড়ে হয়ে বড়পর্দায় ফিরছেন বরুণ ধাওয়ান, ‘ভেড়িয়া’র ট্রেলারে ফিরল ‘জঙ্গল বুক’-এর স্মৃতি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement