shono
Advertisement

নতুন পথ চলার জমকালো সেলিব্রেশন, দেবের রেস্তরাঁয় রুক্মিণী ঢুকতেই জমে উঠল পার্টি

আর কে কে উপস্থিত ছিলেন এই গ্র্যান্ড সেলিব্রেশনে?
Posted: 03:34 PM Dec 11, 2021Updated: 03:34 PM Dec 11, 2021

দুলাল দে: ছিল রুমাল। হয়ে গেল বিড়াল। এক্ষেত্রে অবশ্য রুমালের অন্য বদল ঘটল। বিড়াল নয়, আসলে এখানে বদলে গেল টলিউড সুপারস্টার দেবের রেস্তরাঁর নাম। ‘টলিটেলস’-এর নাম বদলে হয়ে গিয়েছে ‘চিপ চার্লি’ (Cheap Charlie)।

Advertisement

করোনা আবহে প্রায় দু‘বছর বন্ধ ছিল দেবের (Dev) সাধের রেস্তরাঁ। পুজোর পর নতুন পরিচয় নিয়েই ভোজনরসিকদের সামনে উপস্থিত সে। যে কারণে শুক্রবার রাতে জমকালো পার্টি দিলেন টলিউড সুপারস্টার দেব। আর সেই পার্টি আরও আলোকজ্জ্বল হয়ে উঠল তাঁর বান্ধবী রুক্মিণীর উপস্থিতিতে।

[আরও পড়ুন: মা হতে চলেছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী ভারতী সিং, পোস্ট করলেন মজার ভিডিও]

বক্স অফিসে ঝড় তুলেছে পুজোয় মুক্তি পাওয়া দেবের ছবি গোলন্দাজ (Golondaaj)। সামনেই রিলিজ করবে টনিক। এরই মধ্যে আবার বিদ্যুৎ জামওয়ালের সঙ্গে জুটি বেঁধে বলিউডে পা রেখেছেন বান্ধবী রুক্মিণী। সিনেপ্রেমীদের প্রশংসা কুড়িয়েছে তাঁর ‘শনক’ ছবি। সব মিলিয়ে ফুরফুরে মেজাজে টলিউডের এক নম্বর লাভ বার্ডস। ফলে মিলেমিশে নিজের রেস্তরাঁয় পার্টির আয়োজন করেন দেব।

কে নেই সেই পার্টিতে? প্রযোজক শ্রীকান্ত মোহতা থেকে শুরু করে অতনু ঘোষ। নায়িকা শ্রাবন্তী, তনুশ্রী, রূপাঞ্জনা, মনামী থেকে পরিচালক-গায়ক অনিন্দ চট্টোপাধ্যায়, পরিচালক ধ্রুব বন্দ্যোপাধ্যায়, রাজা চন্দ, পথীকৃত বসু, অভিজিৎ গুহরা হাজির হয়েছিলেন একসঙ্গে সেলিব্রেশনে মেতে উঠতে। সোহম, সাহেব ভট্টাচার্য, জন ভট্টাচার্য-সহ টলিপাড়ার একঝাঁক তারকার ভিড় জমে ‘চিপ চার্লি’তে। ছিলেন প্রযোজক সংস্থার উচ্চপদস্থরাও। আড্ডা-গল্প, গান-বাজনার সঙ্গে জমিয়ে খাওয়া-দাওয়াও চলল। তবে রুক্মিণীই (Rukmini Maitra) একটু দেরিতে পৌঁছান পার্টিতে। কিন্তু তিনি পৌঁছতেই যেন নতুন করে জমে ওঠে পার্টি। তারপর থেকেই পার্টি চলে ফুল স্যুইংয়ে। যত রাত বেড়েছে, নতুন মোড়কে সাজানো দেবের রেস্তরাঁয় পার্টির মাদকতাও ততই বেড়েছে। টলিউডের সুপারস্টারের পার্টি বলে কথা! দেবের রেস্তরাঁয় খেতে হলে আপনিও চলে যেতেই পারেন দক্ষিণ কলকাতার শরৎ বোস রোডে।

[আরও পড়ুন: প্রতারণার মামলায় নাম জড়াল সৃজিতপত্নী মিথিলার, কী প্রতিক্রিয়া অভিনেত্রীর?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement