shono
Advertisement

পর্দায় ফিরছেন সঞ্জয় দত্ত, ভারত-পাক যুদ্ধের ছবিতে সঙ্গী হলেন অজয় দেবগণ

'এলওসি কারগিল' ছবির পর ফের একসঙ্গে সঞ্জয় দত্ত ও অজয় দেবগণ।
Posted: 06:55 PM Jul 12, 2021Updated: 06:55 PM Jul 12, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের বড়পর্দায় সঞ্জু ম্যাজিক। তবে এবার একা সঞ্জয় দত্ত (Sanjay Dutta) নন, সঙ্গে রয়েছেন অজয় দেবগণ (Ajay Devgan)। বলিউডের এই দুই অ্যাকশন হিরোকে এবার দেখা যাবে ভূজ: দ্য প্রাইড অফ ইন্ডিয়া (Bhuj: The Pride of India) ছবিতে। সেই ছবিরই ট্রেলারে একেবারে অ্যাকশন প্যাক্ট রূপে দেখা মিলল অজয় ও সঞ্জয় দত্তের।

Advertisement

১৯৭১ সালের ভারত-পাকিস্তান যুদ্ধের পটভূমিতেই তৈরি হয়েছে এই ছবি। ১৩ আগস্ট ডিজনি হটস্টারেই মুক্তি পেতে চলেছে এই ছবি। পর্দা কাঁপানো সংলাপ। দারুণ অ্যাকশনে ভরপুর হতে চলেছে এই ছবি, তা ঝলক দেখেই বোঝা যাচ্ছে।

[আরও পড়ুন: কামাখ্যা দর্শনে সারা আলি খান, ‘সব ধর্মকেই সম্মান করেন আপনি’, প্রশংসা নেটিজেনদের]

যুদ্ধের সময়ে ভূজ বিমানবন্দরের দায়িত্বে ছিলেন আইএএফ স্কোয়াড্রন লিডার বিজয় কারনিক। এই চরিত্রেই দেখা যাবে অজয় দেবগণকে। কীভাবে পাকিস্তানি সেনার হামলার পর আইএএফ এয়ারবেসকে নতুন করে গড়ে তোলা হয়েছিল এবং কাজে লাগানো হয়েছিল মাধাপুর গ্রামের ৩০০ মহিলাকে, সেই কাহিনি উঠে আসবে এই ছবিতে।

এই ছবিতে অজয় দেবগণ ও সঞ্জয় দত্তের পাশাপাশি দেখা যাবে সোনাক্ষী সিনহা, সঞ্জয় দত্ত, অ্যামি ভিরক, নোরা ফতেহি, শরদ কেলকরকে। সোশ্যাল মিডিয়ায় ছবির ট্রেলার শেয়ার করেছেন অজয় দেবগণ নিজেই। ট্রেলার পোস্ট করে অজয় লিখেছেন, ‘সাহস থাকলে প্রতি পদক্ষেপে তোমার জয় নিশ্চিত। ভারতের এক অজানা শক্তি-যুদ্ধের গল্প দেখুন।’

এর আগেও বলিউডের পর্দায় দেখা গিয়েছিল ভারত-পাক যুদ্ধ নিয়ে ছবি। যার মধ্যে সবচেয়ে জনপ্রিয় পরিচালক জে পি দত্তের ‘বর্ডার’ (Border)। যা মুক্তি পেয়েছিল ১৯৯৭ সালে। এই ছবির সিকোয়েল তৈরি করেন পরিচালক। ছবির নাম ‘এলওসি কারগিল’ (LOC Kargil)। এই ছবিতেও একসঙ্গে দেখা গিয়েছিল অজয় দেবগণ ও সঞ্জয় দত্তকে। 

 

[আরও পড়ুন: সমুদ্রতটে লাল বিকিনিতে আগুন জ্বালালেন পাওলি দাম! ছবি দেখলে ঘাম ঝরবেই]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement