shono
Advertisement

ট্রেলারেই বাজিমাত বড়পর্দার ‘নিউটন’রাজকুমারের

দেখুন ট্রেলার। The post ট্রেলারেই বাজিমাত বড়পর্দার ‘নিউটন’ রাজকুমারের appeared first on Sangbad Pratidin.
Posted: 06:20 PM Aug 29, 2017Updated: 02:29 PM Oct 02, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজকুমার রাও। এই প্রজন্মের অন্যতম সেরা অভিনেতার তকমা ইতিমধ্যেই পেয়েছেন তিনি। ঝুলিতে রয়েছে জাতীয় পুরস্কারও। একের পর এক ছবিতে ক্রমাগত নিজেকে প্রমাণ করে যাচ্ছেন এই অভিনেতা। লুক থেকে শুরু করে অভিনয়ের ম্যানারিজম, নিজেকে রিপিট করতে নারাজ তিনি। বারবার নানা চরিত্রে এসে তাক লাগিয়ে দিচ্ছেন দর্শকদের। কিছুদিন আগেই মুক্তি পেয়েছে ‘বরেলি কি বরফি’। এই ছবিতে তাঁর চরিত্রটি একটু মেয়েলি। সেই চরিত্রে রাজকুমারের অভিনয় এই ছবির মেরুদন্ড বলে মনে করেছেন স্বয়ং অমিতাভ বচ্চন। ছবিতে রাজকুমারকে দেখে এতটাই আপ্লুত বিগ বি যে তিনি নিজের হাতে একটি চিঠি লিখে পাঠিয়েছেন রাজকুমারকে। যে চিঠি জুড়ে শুধু রাজকুমারের প্রশংসা।

Advertisement

[পুজোয় নয়, দিওয়ালিতে একাই বড়পর্দায় আসছেন জিৎ]

তবে থেমে থাকার পাত্র তিনি নন, ‘বরেলি কি বরফি’ যেমন একদিকে চুটিয়ে ব্যবসা করছে বক্স অফিসে তারই মাঝে মুক্তি পেল তাঁর নতুন ছবি ‘নিউটন’-এর ট্রেলার। এই মিথ্যের শহরে একজন সৎ ও স্পষ্টবাদী ছেলে নিউটন। যে জীবনটা নিজের নিয়মে চালায় এবং মনে প্রাণে বিশ্বাস করে যদি আশেপাশের কিছু বদল আমরা চাই তাহলে সেই বদলটা নিজেকেই আনতে হবে।

[জানেন, কেন এই অনুরাগীর উপর মারাত্মক রেগে গেলেন জয়া?]

বার্লিন ফিল্ম ফেস্টিভ্যাল থেকে শুরু করে বিশ্বের নানা চলচ্চিত্র উৎসবে দেখানো হয়েছে ‘নিউটন’। পরিচালক অমিত মাসুরকরের এই ছবির মুখ্য বিষয় গনতন্ত্র ও সমাজে তার প্রভাব। ছবির প্রেক্ষাপট এক মাওবাদী অধ্যুষিত অঞ্চল, যেখানে এক প্রিসাইডিং অফিসার হিসাবে ভোট করাতে যান নিউটন। রাজকুমার রাও ছাড়াও এই ছবিতে দেখা যাবে সঞ্জয় মিশ্র, পঙ্কজ ত্রিপাঠী ও রঘুবীর যাদব। আগামী ২২ সেপ্টেম্বর মুক্তি পেতে চলেছে ‘নিউটন’, তার আগে ট্রেলারেই বাজিমাত করলেন ছবির নিউটন অর্থাৎ রাজকুমার।

The post ট্রেলারেই বাজিমাত বড়পর্দার ‘নিউটন’ রাজকুমারের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement