shono
Advertisement

শনিবার রাত থেকে রবিবার সকাল পর্যন্ত হাওড়ায় বন্ধ থাকবে ট্রেন চলাচল

জেনে নিন ট্রেনগুলির পরিবর্তিত সময়সূচি। The post শনিবার রাত থেকে রবিবার সকাল পর্যন্ত হাওড়ায় বন্ধ থাকবে ট্রেন চলাচল appeared first on Sangbad Pratidin.
Posted: 07:28 PM Nov 28, 2019Updated: 07:28 PM Nov 28, 2019

সুব্রত বিশ্বাস: লাইনের সুরক্ষা বাড়াতে এবার হাওড়া কারশেড এলাকায় উন্নয়নমূলক কাজ হবে। আর এজন্য হাওড়া থেকে ট্রেন চলাচল বন্ধ আট ঘণ্টা। আগামী শনিবার রাত সোয়া বারোটা থেকে এই ‘ডেড স্টপ’ প্রথা চলবে রবিবার সকাল সোয়া আটটা পর্যন্ত। এজন্য আপ ও ডাউন দু’টি পাঁশকুড়া লোকালকে (৩৮৪০৫ ও ৩৮৪০৮) বাতিল করা হয়েছে।

Advertisement

রবিবারের আপ ইস্পাত এক্সপ্রেস সকাল ৬.৫৫ মিনিটের পরিবর্তে সকাল ৯.১০ মিনিটে হাওড়া থেকে ছাড়বে। সকাল ৭.২৫ মিনিটের পরিবর্তে ফলকনামা এক্সপ্রেস ছাড়বে সকাল ৯.২০ মিনিটে। দিঘাগামী তাম্রলিপ্ত এক্সপ্রেস রবিবার সাঁতরাগাছি থেকে ছাড়বে। তিনটি ডাউন ট্রেনকে খড়গপুর ডিভিশনের বিভিন্ন স্টেশনে আটকে রাখা হবে। ডাউন কোরাপুট এক্সপ্রেসকে দু’ঘণ্টা খড়গপুরে আটকে রাখা হবে। যশবন্তপুর এক্সপ্রেস ১ ঘণ্টা ৫০ মিনিট ও কার্যযোগ এক্সপ্রেস ৯৫ মিনিট খড়গপুরের কোনও জায়গায় আটকে রাখা হবে।

[আরও পড়ুন: স্বাস্থ্যপরীক্ষার জন্য রবিবার বন্ধ থাকবে উল্টোডাঙা উড়ালপুল, জেনে নিন বিকল্প রুট]

হাওড়ার ডিআরএম ইশাক খান বলেন, সুরক্ষা ব্যবস্থাকে আরও উন্নত করতে কারশেডে ক্রসিং পয়েন্টের কিছু পরিবর্তন হবে। এজন্য ট্রেন চলাচল বন্ধ রাখা হবে শনিবার গভীর রাত থেকে রবিবার সকাল পর্যন্ত।

The post শনিবার রাত থেকে রবিবার সকাল পর্যন্ত হাওড়ায় বন্ধ থাকবে ট্রেন চলাচল appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement