shono
Advertisement

প্রসেনজিৎ এবং সানগ্লাস ‘অমরসঙ্গী’, রোদচশমার ফ্যাশন ফিরিস্তি নিয়ে ‘বুম্বাদা’

সানগ্লাস কিনতে গিয়ে ধন্দে? চোখ বুলিয়ে নিন এখানে।
Posted: 05:29 PM Sep 03, 2023Updated: 05:29 PM Sep 03, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সানগ্লাস পরতে ভালবাসেন। কিন্তু বড্ড খুঁতখুঁতে! বুঝতে পারছেন না কোন রোদচশমা আপনার মুখের গড়নে ভাল লাগবে? তাহলে টিপস নিন ‘বুম্বাদা’র কাছ থেকে। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের স্টাইল স্টেটমেন্টের তালিকায় সানগ্লাস ‘মাস্ট’। রাউন্ড ফ্রেম, অ্যাভিয়েটর থেকে অ্যাঙ্গুলার… হরেক ফ্রেম মজুত রয়েছে তাঁর কালেকশনে।

Advertisement

হলুদ, কালো থেকে বাদামি বিভিন্ন রকমের কেতাদুরস্ত রঙিন সানগ্লাসের সম্ভার রয়েছে প্রসেনজিৎ চট্টোপাধ্য়ায়ের কাছে। ড্যাপার লুকের বেশ কয়েকটা ছবিও দিয়েছেন অভিনেতা। বুম্বার কথায়, ‘সানগ্লাস আর আমি, আমরা অমরসঙ্গী।’ চোখে সানগ্লাস না থাকলে সাজ সম্পূর্ণ হয় না। ‘আয় খুকু আয়’ ছবির প্রচার করতে গিয়েও ফুটপাত থেকে সানগ্লাস কিনতে দেখা গিয়েছিল প্রসেনজিৎকে। আসলে পোশাকের মতো সারা বছর ধরে সানগ্লাসেরও রকমারি ট্রেন্ড বারবার ঘুরে-ফিরে আসে। তবে শুধুমাত্র ফ্যাশনের বিষয়টাই মাথায় রাখলে হবে না। চোখের সুরক্ষার বিষয়টাও মাথায় রাখতে হবে।

[আরও পড়ুন: খোলামেলা পোশাকে উপচে পড়ছে উত্তাল যৌবন! রবিবাসরীয় রাতে নেটপাড়ার ‘ক্যুইন’ পার্নো]

শুধু গরমকালে বা রোদ বলে নয়, বছরভর রোদচশমা ব্যবহার করা জরুরী। কারণ সূর্যের অতিবেগুনি রশ্মি চোখের পক্ষে খুবই ক্ষতিকারক। তাছাড়া ধুলোবালি কিংবা বাতাসে ভেসে বেড়ানো ব্যাকটেরিয়া এড়াতে সানগ্লাসই প্রথম অস্ত্র। বর্তমানে অবশ্য বিভিন্ন রঙের, শেপের সানগ্লাস পাওয়া যায়।

[আরও পড়ুন: সাদা জামদানিতে মিমি, কালো জামদানিতে জয়া, কোন ‘বং বিউটি’র লুক বেশি নজর কাড়ল?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement