shono
Advertisement

শুটিং বিভ্রাট অতীত! এবার স্বামী নীলের সঙ্গে পোশাক বিপণনী সংস্থা খুললেন তৃণা সাহা

কোথায় গেলে পাবেন নীল-তৃণার পোশাক বিপণনী?
Posted: 06:10 PM Aug 12, 2023Updated: 06:10 PM Aug 12, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টলিপাড়ার তারকাদের পোশাকের ব্যবসা নতুন নয়। রচনা বন্দ্যোপাধ্যায়, সুদীপা চট্টোপাধ্যায় থেকে শুরু করে অনেকেই বর্তমানে ডিজাইনার পোশাক বিক্রি করছেন। এবার সেই তালিকাতেই নয়া সংযোজন তৃণা সাহা। অভিনেত্রী অবশ্য এই নতুন উদ্যোগে স্বামী-অভিনেতা নীল ভট্টাচার্যকেও পাশে পেয়েছেন।

Advertisement

ফাইল ছবি

সম্প্রতি নীল-তৃণা তাঁদের এই নতুন ইনিংসের খবর দিলেন। টলিপাড়ার তারকাদম্পতির পোশাক সংস্থার নাম ‘ক্লথ বাই তৃনীল’ (Kloth)। সংস্থার লোগো-সহ কালেকশনের সঙ্গেই ছবি সেয়ার করলেন নীল-তৃণা। আর সেই ছবি শেয়ার করেই সকলের কাছে আশীর্বাদ চাইলেন তারকাদম্পতি। গড়িয়াহাট যশোদাভবনে পাওয়া যাবে এই ‘ক্লথ বাই তৃনীল’-এর কালেকশন।

[আরও পড়ুন: রাত ৩টেয় বন্দুকহাতে সৃজিত-অনির্বাণকে শাঁসালেন প্রসেনজিৎ! শুটিং সেটে কী হল?]

প্রসঙ্গত, দিন কয়েক আগেই ‘নায়িকা সংঘাত’ নিয়ে টলিপাড়া বেজায় উত্তাল হয়ে উঠেছিল! সোহিনী সরকারের সঙ্গে বিবাদের জেরে ‘মাতঙ্গী’ ওয়েব সিরিজের শুটিং ছেড়ে বেরিয়ে এসেছেন তৃণা সাহা। দুই নায়িকার মান-অভিমানের জেরে দিন কয়েক শুটিং বন্ধও ছিল। শুধু তাই নয়, কানাঘুষো শোনা যাচ্ছে, সেই ঘটনার জেরেই নাকি আরও এক সিরিজের কাজ হাতছাড়া হয়েছে তৃণা সাহার। তবে সেই বিবাদ বর্তমানে অতীত! এবার স্বামী নীল ভট্টাচার্যর সঙ্গে নতুন পোশাক বিপণনী সংস্থা খুললেন তৃণা সাহা।

[আরও পড়ুন: ‘সানি পাজ্জি তুমি তো মেরেই ফেললে’! বক্সঅফিসে সানির কাছে হেরে গিয়েও ‘দিলদার’ সলমন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার