shono
Advertisement

করোনা মোকাবিলায় ঘাটালের পাশে দেব, নিজের সাংসদ তহবিল থেকে দিলেন ১ কোটি

সাংসদের উদ্যোগে খুশি ঘাটালবাসীরা। The post করোনা মোকাবিলায় ঘাটালের পাশে দেব, নিজের সাংসদ তহবিল থেকে দিলেন ১ কোটি appeared first on Sangbad Pratidin.
Posted: 10:38 AM Mar 27, 2020Updated: 10:38 AM Mar 27, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুটিং করতে গিয়ে পায়ে চোট পেয়েছেন। চিড় ধরেছে পায়ের আঙুলে। তাই অনেকদিন থেকেই গৃহবন্দি। করোনার জেরেও আপাতত কোয়ারেন্টাইনে তিনি। তবে, গৃহবন্দি থেকেও নিজের সংসদীয় এলাকায় করোনা মোকাবিলা নিয়ে যথেষ্ট সচেতন এই তারকা সাংসদ। ঘাটালের মানুষের যাতে অসুবিধে না হয়, সেদিকে বরাবারই খেয়াল রেখেছেন সিনেমার কাজ সামলানোর পাশাপাশি। এবার করোনা মোকাবিলায় প্রয়োজনীর সামগ্রী কেনার জন্যে নিজের সাংসদ তহবিল থেকে ১ কোটি টাকা দান করলেন ঘাটালের সাংসদ দীপক অধিকারী ওরফে দেব।

Advertisement

বৃহস্পতিবার তাঁর তহবিল থেকে এই টাকা প্রদান করা হয়েছে। শুধু ঘাটালবাসীই নয়, স্বাস্থ্যকর্মীদের দিকেও নজর রেখেছেন সাংসদ। ঘাটাল এলাকায় যত হাসপাতাল রয়েছে, সেখানকার স্বাস্থ্যকর্মীরা যাতে প্রত্যেকে যথাযথ মাস্ক, স্যানিটাইজার, গ্লাভস পান এবং করোনা চিকিৎসায় যাতে কোনওরকম খামতি না থাকে, সেই জন্যই নিজের সাংসদ তহবিল থেকে এই টাকা প্রদান করেছেন দেব। এছাড়াও করোনা মোকাবিকায় প্রয়োজনীয় টেস্ট কিট এবং যাবতীয় সরঞ্জাম কেনার জন্যেও সাংসদের এই অনুদান থেকে টাকা ব্যায় করা হবে বলে জানা গিয়েছে। সূত্রের খবর, ঘাটালের হাসপাতালগুলিতে আইসোলেশন ওয়ার্ডের কাজেও লাগানো হবে এই টাকা। দেবের এই উদ্যোগে স্বাভাবিকবশতই খুশি ঘাটালবাসী।

[আরও পড়ুন: করোনার জের, দুর্দিনে টেকনিশিয়ানদের পাশে দাঁড়াতে ত্রাণ তহবিল গঠন টলিউডের]

গত ফেব্রুয়ারি মাসেই ঘাটাল গিয়ে এলাকার স্থানীয়দের চাহিদা অনুযায়ী ঝুমি নদীর উপর সেতু তৈরির প্রতিশ্রুতি দিয়ে এসেছেন। স্থানীয়দের বিগত কয়েক দশকের এই সেতু নির্মানের দাবি পূরণের জন্য সরকার থেকে ১২ কোটি টাকা বরাদ্দও হয়েছে ইতিমধ্যে। যার জন্যে তিনি নিজে মুখ্যামন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে চিঠি লিখেছিলেন।

গোটা বিশ্বজুড়ে বর্তমানে করোনা আতঙ্ক। লকডাউন জারি রয়েছে বেশ কিছু দেশে। ভারতেও তাঁর অন্যথা হয়নি। বৃহস্পতিবার দেশে করোনা আক্রান্তের সংখ্যা ছাড়িয়ছে ৭০০। রোগ মোকাবিলায় এগিয়ে এসেছেন বহু মানুষ। দুর্দিনে সিনেমার কলাকুশলীদের পাশে দাঁড়াতে ৫০ লক্ষ দান করেছেন দক্ষিণী সুপারস্টার রজনীকান্ত। কমল হাসান নিজের গোটা বাসভবনকেই করোনা চিকিৎসার কাজে লাগাতে চেয়েছেন। দেবও নিজের সংসদীয় এলাকার মানুষদের জন্য ১ কোটি দান করলেন।

[আরও পড়ুন: অভিনব উদ্যোগ, করোনা চিকিৎসায় নিজের বাড়িকেই অস্থায়ী হাসপাতাল করতে চান কমল হাসান]

 

The post করোনা মোকাবিলায় ঘাটালের পাশে দেব, নিজের সাংসদ তহবিল থেকে দিলেন ১ কোটি appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement