shono
Advertisement

তিন তালাক মুসলিম মহিলাদের উপর নির্মমতা, মন্তব্য আরএসএস নেতার

মুসলিম সম্প্রদায়ের কল্যাণের জন্যই এই প্রথা বন্ধ করা উচিত, মন্তব্য সঙ্ঘ নেতার। The post তিন তালাক মুসলিম মহিলাদের উপর নির্মমতা, মন্তব্য আরএসএস নেতার appeared first on Sangbad Pratidin.
Posted: 10:48 AM Feb 10, 2017Updated: 05:18 AM Feb 10, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তিন তালাক ইস্যুতে এবার সরব হলেন রাষ্ট্রীয় স্বয়ংসেবক সঙ্ঘের নেতা ইন্দ্রেশ কুমার। বৃহস্পতিবার তিন তালাককে মুসলিম সম্প্রদায়ের মহিলাদের প্রতি পাপ ও নির্মমতা বলে মন্তব্য করেন তিনি। তিনি জানান, মুসলিম সম্প্রদায়ের কল্যাণের জন্যই এই প্রথা বন্ধ করা উচিত।

Advertisement

(গদিতে বসতে এবার কংগ্রেসের দ্বারস্থ শশীকলা)

এদিন তিনি বলেন, মুসলিম সম্প্রদায়ের মহিলাদের উপর নির্মমতা অবিলম্বে বন্ধ হওয়া উচিত। এই জঘন্য প্রথা বন্ধ হলেই এই সম্প্রদায়ের কল্যাণ হবে। তিনি আরও জানান, মুসলিম সম্প্রদায়ের সুবিধার্থেই এই প্রথা বন্ধ করার প্রয়াস করছে বিজেপি। পাশাপাশি, উত্তরপ্রদেশে বিজেপিই সরকার গড়বে বলে বিশ্বাস তাঁর। তবে পাঞ্জাব ও উত্তরাখণ্ডের বিধানসভা নির্বাচনে হাড্ডাহাড্ডি লড়াইয়ের প্রসঙ্গেও বলেছেন তিনি।

(খোঁজ মিলছে না তেজ বাহাদুরের, আইনের দ্বারস্থ হচ্ছেন উদ্বিগ্ন স্ত্রী)

তিনি বলেন, ‘উত্তরপ্রদেশের মানুষ কংগ্রেস, সমাজবাদী পার্টি এবং বহুজন সমাজ পার্টির উপর এর আগে আস্থা দেখিয়েছিল। কিন্তু তারা এই আস্থার মর্যাদা দিতে পারেনি। এবার সেই জনতাই বিজেপিকে ক্ষমতায় আনার সংকল্প নিয়েছে।’ এআইএমআইএম নেতা আসাদউদ্দিন ওয়েসিকে কটাক্ষ করে তিনি বলেন, ওয়েসির ভদ্র রাজনীতিবিদের মতো মন্তব্য করা উচিত। একইসঙ্গে তিনি কেন্দ্রর নোট বাতিলের সিদ্ধান্তেরও ভূয়সী প্রশংসা করেন।

The post তিন তালাক মুসলিম মহিলাদের উপর নির্মমতা, মন্তব্য আরএসএস নেতার appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement