shono
Advertisement

এক লটারি বদলে দিল ভাগ্য, রাতারাতি কোটিপতি লরিচালক

এক কোটি টাকা দিয়ে অনেক কাজের পরিকল্পনা তাঁর।
Posted: 09:30 PM Dec 12, 2023Updated: 09:53 PM Dec 12, 2023

নন্দন দত্ত, সিউড়ি: গল্প হলেও সত্যি! লটারির টিকিট কেটে রাতারাতি ভাগ্যবদল। লরিচালক হয়ে গেলেন কোটিপতি! এমনই কাহিনির মতো বাস্তব ঘটনা ঘটেছে বীরভূমের (Birbhum) মুরারইতে। লটারির এক কোটি টাকা জিতেছেন লরিচালক গফুর শেখ। এমন সুখবর তিনি নিজেই বিশ্বাস করতে পারছিলেন না প্রথমে। পরে সম্বিৎ ফিরে পেয়ে জানালেন, বাড়িতে অনেক কাজ বাকি। এক কোটি (One crore) টাকা দিয়ে সেসব কাজ সারবেন।

Advertisement

জানা গিয়েছে, গত ১০ ডিসেম্বর রবিবার রাত্রে নলহাটিতে লরি চলাতে গিয়ে, সেখানে একটি লটারির (Lottery) টিকিট কাটেন। এর পরে সন্ধেবেলা বাড়ি ফেরেন। রাত ৮.১৫ মিনিট নাগাদ লটারির ফলাফল দেখে জানতে পারেন, তার টিকিটে ১ কোটি টাকা পুরস্কার মিলেছে। আনন্দে আত্মহারা হয়ে পড়েন গফুর। পরিবারের সকলকে সে কথা জানান। সকলেই নম্বর মিলিয়ে দেখেন, একেবারে খাঁটি সত্যি। গফুরের টিকিটেই ১ কোটি টাকা পুরস্কার (Prize) পাওয়া গিয়েছে।

[আরও পড়ুন: ভিক্টোরিয়ান যুগের হোটেল সরাতে ব্যবহৃত হল ৭০০ সাবান ! ভিডিও দেখে তাজ্জব নেটিজেনরা

মঙ্গলবার সকালে লটারি প্রাপ্তির খবর তিনি জানান সকলের সামনে। মুরারই থানার অন্তর্গত আমভুয়া গ্রামে গফুরের বাড়ি। এই খবরে খুশি গ্রামবাসীরাও। দারিদ্রের মাঝে একটু আলোর রেখা। গফুর জানান, লটারির টিকিট অনেকদিন ধরে কেনেন তিনি। অনেক ধারদেনা রয়েছে তাঁর মাথার উপর। এক ছেলে ও এক মেয়ে নিয়ে গফুরের পরিবার। মাটির চালার বাড়িতে বসবাস করেন। এই এক কোটি টাকায় তাঁর অনেক স্বপ্ন পূরণ হতে চলেছে। বাড়ি সারানো থেকে অন্যান্য কাজ করবেন গফুর।

[আরও পড়ুন: দিল্লিতে মুখোমুখি মোদি-মমতা, রাজ্যের বকেয়ার দাবিতে বৈঠক আগামী সপ্তাহেই]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার