shono
Advertisement

‘ইন্টারন্যাশনাল রোমিং প্যাক মারুন,’বিদেশ ভ্রমণ নিয়ে রাহুলকে কটাক্ষ বাবুলের

কংগ্রেস ও বিজেপি নেতাদের টুইট যুদ্ধ নিয়ে সরগরম নেটদুনিয়া। The post ‘ইন্টারন্যাশনাল রোমিং প্যাক মারুন,’ বিদেশ ভ্রমণ নিয়ে রাহুলকে কটাক্ষ বাবুলের appeared first on Sangbad Pratidin.
Posted: 03:50 PM Mar 03, 2020Updated: 03:50 PM Mar 03, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নরেন্দ্র মোদির সোশ্যাল মিডিয়া (social media) ছাড়ার টুইট নিয়ে কটাক্ষ করেছিলেন। তার উত্তরে ব্যঙ্গ করে কংগ্রেস নেতা রাহুল গান্ধীকে ইন্টারন্যাশনাল রোমিং প্যাক ব্যবহার করার পরামর্শ দিলেন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়।

Advertisement

সোমবার সন্ধেবেলা হঠাৎ টুইট করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি জানান, সব রকমের সোশ্যাল মিডিয়া থেকে বেরিয়ে যাওয়ার কথা ভাবছেন তিনি। মোদির এই টুইটের পর থেকেই রাজনৈতিক ব্যক্তিত্ব থেকে শুরু করে সাধারণ মানুষ। বিভিন্ন ধরনের কমেন্টের বন্যায় ভেসে যাচ্ছে সোশ্যাল মিডিয়া। এর মধ্যেই মোদিকে কটাক্ষ করে রাহুল গান্ধী টুইট করেন, সোশ্যাল মিডিয়া নয়, বরং ঘৃণার রাজনীতি ত্যাগ করুন। মঙ্গলবার প্রাক্তন কংগ্রেস সভাপতির সেই টুইটের জবাবে তাঁর বিদেশ ভ্রমণ নিয়ে ব্যঙ্গ করেন আসানসোলের বিজেপি সাংসদ। বিদেশে ছুটি কাটাতে গেলে ইন্টারন্যাশনাল রোমিং প্যাক ব্যবহার করতে পরামর্শ দেন।

[আরও পড়ুন: CAA ইস্যুতে সুপ্রিম কোর্টে রাষ্ট্রসংঘ, নাক না গলানোর হুঁশিয়ারি ভারতের  ]

 

তিনি টুইট করেন, ‘ভাই আপনি যখন ছুটি কাটাতে বিদেশ যান। তখন সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টগুলি চালু রাখার জন্য ইন্টারন্যাশনাল রোমিং প্যাক ব্যবহার করুন। তাতে আপনার খুব সুবিধা হবে। কারণ আপনি যখন বিদেশে ছুটি কাটানোর সময় টুইট করেন তখন মোবাইল কোম্পানি আপনাকে কমপক্ষে ৪ গুণ বেশি টাকা চার্জ করে। বর্তমানে ১০ থেকে ১৫ দিন ব্যবহার করার জন্য ইন্টারন্যাশনাল রোমিং প্যাক পাওয়া যাচ্ছে। পরেরবার বিদেশ ভ্রমণের আগে সেই প্যাকের সুবিধা নিন। আর আপনি যখন অল্প সময়ের জন্য দেশে থাকেন তখন সাধারণ ডেটা প্যাকগুলি ব্যবহার করতে পারেন।’

[আরও পড়ুন: শান্তি বজায় রাখতে সোশ্যাল মিডিয়া ছাড়ুন মোদি ‘ভক্তরা’, টুইট খোঁচা এনসিপি নেতার]

The post ‘ইন্টারন্যাশনাল রোমিং প্যাক মারুন,’ বিদেশ ভ্রমণ নিয়ে রাহুলকে কটাক্ষ বাবুলের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement