shono
Advertisement

আজানের বদলে মসজিদ থেকে বাজল পর্ন ছবির আওয়াজ, হতবাক শহরবাসী

ঘটনাটি ঘটেছে তুর্কির কাস্তামোনু প্রদেশের কুজেয়কেন্তে শহরে। The post আজানের বদলে মসজিদ থেকে বাজল পর্ন ছবির আওয়াজ, হতবাক শহরবাসী appeared first on Sangbad Pratidin.
Posted: 02:08 PM Mar 26, 2017Updated: 03:19 PM Dec 27, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ধর্মীয় নিয়মানুযায়ী মুসলিমদের দিনে পাঁচবার নমাজ পরতে হয়। আর তাই প্রত্যেকবার নমাজের আগে লাউডস্পিকারে বাজত আজান। প্রথা অনুযায়ী মাঝরাতেও আজান হত। কিন্তু এতদিন কিছু না ঘটলেও চলতি সপ্তাহে ঘটে যায় এক বিপত্তি। মাঝরাতে আজানের জায়গায় হঠাৎ শোনা যায় পর্ন ছবির আওয়াজ। শুনতে অবাক লাগলেও এমনটাই ঘটেছে তুরস্কের কাস্তামোনু প্রদেশের কুজেয়কেন্তে শহরে। এই আওয়াজে অনেকেরই ঘুম ভেঙে যায়। তাঁদেরই কেউ একজন ঘটনাটির ভিডিও তুলে রাখেন। যাতে ওই আওয়াজটি শোনা যাচ্ছে। পাশাপাশি যারা ভিডিওটি তুলেছেন তাঁদের হাসির শব্দও রয়েছে। পরে ইউটিউবে সেটি আপলোডও করা হয়।

Advertisement

দেখুন ভিডিও:

মনে করা হচ্ছে, ফ্রিকোয়েন্সি হ্যাক করেই এই কাণ্ড ঘটানো হয়েছে। আবার সোশ্যাল মিডিয়ায় কেউ কেউ মনে করছেন কর্মীরা রাতের সময় পর্ন ছবি দেখছিলেন। আর নির্দিষ্ট সময়ে সেটি বন্ধ করতে ভুলে গেছেন।

[রোজ উচ্চারণ করুন ‘ওম’, জেনে নিন কেটে যাবে কোন কোন বাধা…]

এদিকে, গোটা ঘটনায় প্রচন্ড ক্ষুব্ধ শহরের মেয়র তাহসিন বাবাস। ফেসবুকে একটি পোস্ট করে নিজের ক্ষোভ প্রকাশ করেছেন তিনি। লেখেন, ‘ঘোষণার সিস্টেমটিকে হ্যাক করেই এই বাজে কাজটি করা হয়েছে। আমি আমাদের শহরবাসীর কাছে এজন্য ক্ষমা চেয়ে নিচ্ছি। আর কথা দিচ্ছি, এই ধরণের ঘৃণ্য কাজের জন্য যারা দায়ী তাদের খুঁজে উপযুক্ত শাস্তি দেওয়া হবে।’ মেয়রের এই ঘোষণার পরেই ঘটনাটির তদন্তে নেমেছে স্থানীয় পুলিশ। কারা এই কাজের জন্য দায়ী, সেটা তদন্ত করা হচ্ছে।

The post আজানের বদলে মসজিদ থেকে বাজল পর্ন ছবির আওয়াজ, হতবাক শহরবাসী appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement