shono
Advertisement

‘৪ বার আত্মহত্যার চেষ্টা করেছিলাম’, কুশলের মৃত্যুর পর বিস্ফোরক আরও এক অভিনেত্রী

কেন চারবার আত্মহত্যার চেষ্টা করেছিলেন অভিনেত্রী? The post ‘৪ বার আত্মহত্যার চেষ্টা করেছিলাম’, কুশলের মৃত্যুর পর বিস্ফোরক আরও এক অভিনেত্রী appeared first on Sangbad Pratidin.
Posted: 08:39 PM Jan 06, 2020Updated: 09:26 PM Jan 06, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জীবনযুদ্ধে হতাশ হয়ে মৃত্যুর পথ বেছে নিয়েছিলেন অভিনেতা কুশল পাঞ্জাবি। তাঁর মৃত্যু নিয়ে ধোঁয়াশা এখনও কাটেনি। আর এরই মধ্যে আরও এক টেলিভিশন অভিনেত্রী তাঁর হতাশার কথা বললেন। জানালেন, তিনি নিজেও চারবার আত্মহত্যা করার কথা ভেবেছিলেন। কিন্তু পরে, ধীরে ধীরে সেই গোলকধাঁধাঁ থেকে বেরিয়ে আসেন তিনি। জানেন কে তিনি? তিনি টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী দীপশিখা নাগপালের বোন আরতি নাগপাল।

Advertisement

অভিনেত্রী বলেন, হতে পারে কুশল জীবনে হতাশ হয়ে পড়েছিলেন, কিন্তু তাই বলে আত্মহত্যা করাও ঠিক নয়। সবদিক ভেবে দেখা উচিত ছিল তাঁর৷ জীবনে সমস্যা হতেই পারে। এই নিয়ে কুশল যে কোনও কাছের মানুষের সঙ্গে আলোচনা করতে পারতেন। তাঁর সঙ্গে আলোচনা করতে পারতেন বলে মন্তব্য করেছেন আরতি। এরপরেই তিনি জানান, বীতশ্রুদ্ধ হয়ে তিনি নিজেও একসময় আত্মহত্যা করতে গিয়েছিলেন। একবার, দু’বার নয়, পরপর চারবার। কিন্তু শেষ পর্যন্ত তা তিনি করেননি। নিজের সিদ্ধান্ত থেকে পিছিয়ে আসেন। কুশল পাঞ্জাবির মৃত্যু নিয়ে একটি আশঙ্কার কথা উঠে আসছে। শোনা যাচ্ছে স্ত্রীয়ের সঙ্গে সম্পর্কের অবনতির জন্যই আত্মহত্যার পথ বেছে নিয়েছিলেন তিনি। এর পরিপ্রেক্ষিতে আরতি বলেন, তাঁর বিয়েও সুখকর ছিল না। কিন্তু তার জন্য আত্মহত্যার চিন্তা ভিত্তিহীন।

[ আরও পড়ুন: কলকাতায় শ্লীলতাহানির শিকার অভিনেত্রী, পুলিশের বিরুদ্ধে উদাসীনতার অভিযোগ ]

কিছুদিন আগে নিজের ফ্ল্যাটে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয় অভিনেতা কুশল পাঞ্জাবির দেহ। অনুমান, দাম্পত্য জীবন সুখকর না হওয়া আত্মহত্যা করেছেন তিনি। ২০১৫ সালে ইউরোপিয়ান গার্লফ্রেন্ড আঁদ্রে ডোলহেনের সঙ্গে গোয়ায় বিবাহ বন্ধনে আবদ্ধ হন। হিন্দু রীতি মেনেও বিয়ে হয়। ১ বছরের মধ্যেই কুশল এবং আঁদ্রের জীবনে আসে তাঁদের একমাত্র সন্তান৷ কিন্তু ছেলে বড় হওয়ার সঙ্গে সঙ্গেই কুশল এবং আঁদ্রের মধ্যে দূরত্ব বাড়তে শুরু করে৷ দূরত্ব এতটাই বাড়ে যে স্ত্রী আঁদ্রে ৩ বছরের ছেলেকে নিয়ে কুশলের বাড়ি ছেড়ে চিনে চলে যান৷ বর্তমানে চিনেরই একটি মালটি ন্যাশনাল কোম্পানিতে কর্মরত আঁদ্রে৷ বন্ধু চেতন হংসরাজের কথায়, ওঁদের মধ্যে আইনিভাবে বিচ্ছেদ প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছিল। এসব নিয়েই অবসাদে ভুগছিলেন কুশল। একাধিকবার বোঝালেও কোনও লাভ হয়নি। মৃত্যুর দিন কয়েক আগে চিনে ছেলের সঙ্গে দেখা করতে যান কুশল। আর ফিরে এসেই হঠাৎই সুইসাইড করেন। এতেই রহস্য দেখছেন কুশল ঘনিষ্ঠরা।

[ আরও পড়ুন: ‘ঘোমটা কেন’, অভিনেত্রীর বিয়ের ছবি নিয়ে সমালোচনার ঝড় নেটদুনিয়ায় ]

The post ‘৪ বার আত্মহত্যার চেষ্টা করেছিলাম’, কুশলের মৃত্যুর পর বিস্ফোরক আরও এক অভিনেত্রী appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার