shono
Advertisement

লাল বিকিনিতে সোশ্যাল সাইটে ঝড় তুলেছেন এই অভিনেত্রী

লাস্যময়ী টিনা জানিয়েছেন তাঁর নতুন প্রেমের কথাও। The post লাল বিকিনিতে সোশ্যাল সাইটে ঝড় তুলেছেন এই অভিনেত্রী appeared first on Sangbad Pratidin.
Posted: 08:58 PM Aug 21, 2017Updated: 04:26 PM Oct 04, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছোটপর্দার অন্যতম জনপ্রিয় মুখ বাঙালি অভিনেত্রী টিনা দত্ত। হিন্দি ধারাবাহিকের দৌলতে তিনি অবশ্য ইচ্ছা নামেই বেশি পরিচিত। এই চরিত্রই তাঁকে পৌঁছে দিয়েছিল দর্শকদের ড্রয়িং রুমে। বাড়ির মেয়ে থেকে বউমা ‘ইচ্ছা’, তাঁর সুখ দুঃখে শামিল হয়েছিল দর্শকও। কিন্তু ইচ্ছা শেষ হওয়ার পর আর কোনও ধারাবাহিকে সেভাবে দেখা যায়নি টিনাকে। এখন আর অভিনয় নয়, মডেলিংয়ে লাক ট্রাই করছেন টিনা। সম্প্রতি ইনস্টাগ্রামে পোস্ট করলেন সেরকমই কিছু ফটোশুটের সিজলিং ছবি। লাল বিকিনি ও ফ্যাশনেবল টুপিতে টিনার এই ছবি ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়। ছবির ক্যাপশনও বেশ চমকপ্রদ। লাস্যময়ী টিনা জানিয়েছেন তাঁর নতুন প্রেমের কথাও। বিদেশি হাতঘড়ি ড্যানিয়েল ওয়েলিংটনের প্রেমে পড়েছেন টিনা।

Advertisement

[নগ্ন ছবি নিয়ে লজ্জিত নই, সাফ জানালেন কালকি]

ছোটবেলা থেকেই অভিনয়ের জগতে রয়েছেন টিনা। ছ’বছর বয়স থেকেই ক্যামেরার সামনে। ‘সিস্টার নিবেদিতা’ নামের এক বাংলা ধারাবাহিক দিয়ে অভিনয় শুরু করেছিলেন অভিনেত্রী। এছাড়াও বহু ধারাবাহিক এমনকী সিনেমাতেও দেখা গিয়েছে তাঁকে। তার মধ্যে অন্যতম ঋতুপর্ণ ঘোষের ‘চোখের বালি’।

 [ব়্যাম্পে উঠেই লজ্জায় পড়লেন দিশা, বাঁচালেন ‘প্রেমিক’ টাইগার]

The post লাল বিকিনিতে সোশ্যাল সাইটে ঝড় তুলেছেন এই অভিনেত্রী appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement