shono
Advertisement

Breaking News

প্রশিক্ষণের সময় দুর্ঘটনা, পুনের মিলিটারি ইঞ্জিনিয়ারিং কলেজে মৃত দুই জওয়ান

জখম হয়েছেন আরও ৫ জন। The post প্রশিক্ষণের সময় দুর্ঘটনা, পুনের মিলিটারি ইঞ্জিনিয়ারিং কলেজে মৃত দুই জওয়ান appeared first on Sangbad Pratidin.
Posted: 05:26 PM Dec 26, 2019Updated: 05:42 PM Dec 26, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ব্রিজ বানানোর প্রশিক্ষণের সময় দুর্ঘটনার জেরে মৃত্যু হল দুই সেনা জওয়ানের। জখম হয়েছেন আরও পাঁচজন। বৃহস্পতিবার দুপুরে মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের পুনেতে। এখনও পর্যন্ত মৃতদের পরিচয় জানা যায়নি।

Advertisement

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, পুনের মিলিটারি ইঞ্জিনিয়ারিং কলেজে বিভিন্ন ধরনের প্রশিক্ষণ দেওয়া হয় সেনা জওয়ানদের। মূলত কারিগরী শিক্ষার ক্লাস করানো হয় সেখানে। অন্যদিনের মতো বৃহস্পতিবারও প্রশিক্ষণ চলছিল। সকাল থেকেই কলেজের ছাত্রদের ব্রিজ তৈরির প্রশিক্ষণ দিচ্ছিলেন আধিকারিকরা। সেসময় আচমকা দুর্ঘটনাটি ঘটে। গুরুতর জখম হন সাতজন জওয়ান। তাঁদের মধ্যে একজন জুনিয়ার কমান্ড অফিসার (JCO) আছেন। জখমদের সেনা হাসপাতালে ভরতি করা হয়। পরে তাঁদের মধ্যে দু’জনের মৃত্যু হয়।

[আরও পড়ুন: সূর্যগ্রহণে রোগমুক্তির আশা! শিশুদের ছাগলের পায়খানা মেশানো মাটিতে পুঁতল বাবা-মা]

 

ভারতীয় সেনা সূত্রে খবর, বৃহস্পতিবার সকাল থেকেই ওই কলেজে দুর্গম এলাকায় কীভাবে তড়িঘড়ি ভ্রাম্যমান ব্রিজ তৈরি করা হবে তার প্রশিক্ষণ চলছিল। দুপুরবেলা আচমকা ব্রিজের একটি থাম আচমকা হড়কে যায়। আর তার নিচে পড়ে জখম হন সাতজন। তাঁদের মধ্যে একজন জুনিয়ার কমান্ড অফিসারও আছেন। পরে জখম ওই জওয়ানদের মধ্যে দু’জনের মৃত্যু হয়।

 

The post প্রশিক্ষণের সময় দুর্ঘটনা, পুনের মিলিটারি ইঞ্জিনিয়ারিং কলেজে মৃত দুই জওয়ান appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement