shono
Advertisement

সাতসকালে ভয়াবহ দুর্ঘটনা রাজপুরে, লরির ধাক্কায় মৃত্যু ২ বাইক আরোহীর

দুর্ঘটনায় আহত আরও ২, ঘটনার জেরে রাস্তা অবরোধ করেন স্থানীয় বাসিন্দার। ঘটনাস্থলে সোনারপুর থানার পুলিশ।
Posted: 08:58 AM Mar 08, 2024Updated: 09:24 AM Mar 08, 2024

দেবব্রত মণ্ডল, বারুইপুর: সাতসকালে ভয়াবহ পথ দুর্ঘটনা (Accident)ঘিরে চাঞ্চল্য সোনারপুর এলাকার রাজপুরে। কালীতলার কাছে বাইক দুর্ঘটনায় অন্তত ২ জনের মৃত্যু (Death) হল। আহত আরও দুজন ভর্তি হাসপাতালে। মৃত দুজন বাইক আরোহী বলে জানা যাচ্ছে। স্থানীয় বাসিন্দারা জানাচ্ছেন, বাইকে তিনজন যাচ্ছিলেন। লরির ধাক্কায় তাঁদের মৃত্যু হয়েছে। দুর্ঘটনার খবর পেয়ে সেখানে পৌঁছয় সোনারপুর থানার পুলিশ।

Advertisement

অন্যান্য দিনের মতো সকালে বাইক (Bike) চালিয়ে কাজে যাচ্ছিলেন স্থানীয় বাসিন্দারা। বাইকটি কালীতলা মোড় থেকে রাজপুরের দিকে যাওয়ার সময়েই দুর্ঘটনাটি ঘটে। প্রত্যক্ষদর্শীদের অনুমান, পিছন থেকে একটি লরি গিয়ে ধাক্কা দেওয়ার ফলেই বাইকের দুই আরোহীর মৃত্যু হয়েছে। প্রত্যক্ষদর্শী তথা এলাকার বাসিন্দা স্বপ্না দাস দুর্ঘটনার বিবরণ দিয়েছেন। তাঁর কথায়, ”সকাল প্রায় ৫টা ৪০ নাগাদ আমি এখানে জল ভরতে এসেছিলাম। শুনলাম প্রচণ্ড শব্দ। সামনে গিয়ে দেখলাম, রাস্তার উপর একটা বাইক, তার দুদিকে দুটো দেহ পড়ে আছে। একজন হাত বাড়িয়ে ডাকছে। আমি সঙ্গে সঙ্গে বাড়ি গিয়ে আমার স্বামী ও বাড়ির সবাইকে ডেকে বললাম, শিগগিরই যেতে হবে, দুর্ঘটনা হয়েছে।”

[আরও পড়ুন: প্রার্থী ঘোষণার আগেই মালদহে ইশা খান চৌধুরির হয়ে প্রচার শুরু কংগ্রেসের]

স্বপ্নাদেবীর কথাতেই পাড়ার সকলে ছুটে যান দুর্ঘটনাস্থলে। তাঁরাই প্রাথমিকভাবে উদ্ধারকাজ শুরু করেন। রাস্তা থেকে দেহ দুটি উদ্ধার করে হাসপাতালে পাঠানোর তোড়জোড় শুরু হয়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় সোনারপুর থানার পুলিশ। তাদের ঘিরে বিক্ষোভ দেখাতে শুরু করেন স্থানীয়রা। কৃষ্ণ আচার্য নামে এক বাসিন্দার অভিযোগ, এখানে বাইক, গাড়ি অত্যন্ত দ্রুতগতিতে যাতায়াত করে। বার বার বলা সত্ত্বেও কোনও ব্যবস্থা নেওয়া হয় না পুলিশ প্রশাসনের তরফে। যার জেরে এমন মর্মান্তিক দুর্ঘটনার বলি হতে হল ২ জনকে। তাঁদের নাম-পরিচয় এখনও পাওয়া যায়নি। তবে স্থানীয়দের দাবি, তাঁরা ডাবর সংস্থার কর্মী। এই পথেই কারখানায় যান। শুক্রবারই ঘটে গেল দুর্ঘটনা।

[আরও পড়ুন: ‘একে যা খুশি বল কর’, ইংরেজ ব্যাটার ক্রিজে নামতেই তুমুল স্লেজিং রোহিতের, ভাইরাল ভিডিও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার