shono
Advertisement

কাশ্মীরে তুমুল গুলির লড়াই, খতম দুই সন্ত্রাসবাদী

সোপোরে তল্লাশি অভিযান চলছে। বন্ধ মোবাইল পরিষেবা। The post কাশ্মীরে তুমুল গুলির লড়াই, খতম দুই সন্ত্রাসবাদী appeared first on Sangbad Pratidin.
Posted: 09:55 AM Jun 25, 2020Updated: 10:06 AM Jun 25, 2020

মাসুদ আহমেদ, শ্রীনগর: ভোররাত থেকেই তুমুল গুলির লড়াই। শেষপর্যন্ত বৃহস্পতিবার সকালে মিলল সাফল্য। এনকাউন্টারে কাশ্মীরে (Kashmir) খতম  দুই সন্ত্রাসবাদী।  প্রসঙ্গত, উত্তর কাশ্মীরের সোপোর এলাকা থেকে বুধবার লস্করেরর (LeT) পাঁচ সহযোগীকে গ্রেপ্তার করা হয়েছিল। এরপরই দুই সন্ত্রাসবাদীকে (Terrorist)  নিকেশ করল যৌথবাহিনী।

Advertisement

সূত্রের খবর, সোপোর (Sopore) এলাকায় কয়েকজন জঙ্গি গা-ঢাকা দিয়ে রয়েছে বলে খবর মেলে। এরপরই ভোররাত থেকে সেনার ২২ রাষ্ট্রিয় রাইফেলস (RR), কাশ্মীর পুলিশ ও সিআরপিএফ (CRPF) জওয়ানরা এলাকা ঘিরে ফেলে। শুরু হয় তল্লাশি। নিরাপত্তারক্ষীদের লক্ষ্য করে গুলি ছুঁড়তে থাকে লুকিয়ে থাকা জেহাদিরা। পালটা গুলি চালায় সেনা-পুলিশও। তাতেই দুই সন্ত্রাসবাদী নিকেশ হয়েছে বলে খবর। বাকিদের খোঁজে তল্লাশি চলছে। সোপোরে বন্ধ মোবাইল পরিষেবা। 

[আরও পড়ুন : করোনার জের, ইউজিসিকে শিক্ষাবর্ষ ও সেমিস্টার গাইডলাইন পুনর্বিবেচনার নির্দেশ কেন্দ্রের]

এদিকে, বুধবার সন্ধেয় বুদগাম (Budgam) এলাকা থেকে পাঁচজন স্থানীয় বাসিন্দাকে গ্রেপ্তার করে যৌথবাহিনী। অভিযোগ, তারা জঙ্গি সংগঠনগুলিকে সাহায্য করত। কখনও এলাকার তথ্য পাচার পৌঁছে দিত আবার কখনও সন্ত্রাসবাদীদের আশ্রয় দিত তারা। নারবাল এলাকায় তল্লাশি চলাকালীন তাদের গ্রেপ্তার করা হয়। ওই পাঁচজনের কাছ থেকে আগ্নেয়াস্ত্রও উদ্ধার হয়েছে। জানা গিয়েছে, তাদের কাছে এ কে ৪৭-এর তাজা কার্তুজ, ম্যাগাজিন মিলেছে। উদ্ধার হয়েছে লস্কর-ই-তইবার ২০টি পোস্টারও। সব মিলিয়ে সোপোর, বুদগাম এলাকায় পরিস্থিতি বেশ উত্তপ্ত। সন্ত্রাসবাদী ও তাদের সহযোগীদের খোঁদে বিভিন্ন এলাকায় তল্লাশি চলবে বলেই খবর।

[আরও পড়ুন : ফের কথার খেলাপ চিনের! গালওয়ানে সেনা তৎপরতা বাড়াচ্ছে লালফৌজ]

The post কাশ্মীরে তুমুল গুলির লড়াই, খতম দুই সন্ত্রাসবাদী appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement