shono
Advertisement

কনকনে ঠাণ্ডায় হাত মোজা পরে বল করার অনুরোধ রোহিতদের, কী বললেন আম্পায়ার?

৭ ডিগ্রিরও কম তাপমাত্রায় খেলতে নেমেছিল রোহিত ব্রিগেড।
Posted: 10:40 AM Jan 12, 2024Updated: 10:40 AM Jan 12, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সিরিজের প্রথম ম্যাচে আফগানিস্তানকে (India vs Afghanistan) উড়িয়ে দিলেও প্রবল ঠাণ্ডায় কাঁপতে কাঁপতে মাঠ ছেড়েছে টিম ইন্ডিয়া। সাত ডিগ্রিরও কম তাপমাত্রায় খেলতে হয়েছে রোহিত শর্মাদের। ঠাণ্ডায় জমে গিয়ে একটা সময়ে খেলতেও পারছিলেন না অক্ষর প্যাটেলরা। আম্পায়ারের কাছে সাহায্য চাইলেও সুরাহা হয়নি। তবে শেষ পর্যন্ত আফগানিস্তানকে ছয় উইকেটে হারিয়ে মোহালি ছেড়েছে ভারত (Team India)।

Advertisement

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে এটাই কুড়ি-বিশ ফরম্যাটে ভারতের শেষ সিরিজ। কিন্তু বিরাট কোহলিকে ছাড়াই সিরিজের প্রথম ম্যাচ খেলতে নামে ভারত। বোলারদের দাপটে মাত্র ১৫৮ রানে শেষ হয়ে যায় আফগান ইনিংস। টস জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন অধিনায়ক রোহিত শর্মা। শুরুটা দুই আফগান ওপেনার দাপটের সঙ্গে শুরু করলেও, লাভ হয়নি। সেই রান তুলে জয়ের মুখ দেখতে ভারতকে খুব একটা বেগ পেতে হয়নি।

[আরও পড়ুন: লোহিত সাগরে যুদ্ধের ডঙ্কা, ‘দুবার ভাবব না’, হাউথিদের উপর হামলা নিয়ে সুর চড়ালেন বাইডেন]

ম্যাচের মাঝেই অক্ষর প্যাটেল জানান, প্রবল ঠাণ্ডার কারণে একটা সময়ে বল করতেও পারছিলেন না। আফগান ইনিংস শেষ হওয়ার পরে বলেন, “এত ঠাণ্ডা ছিল যে হাতে বল রয়েছে সেটা বুঝতেই পারছিলাম না। তবে তার মধ্যেও সঠিক লক্ষ্যে বল করতে চেষ্টা করেছি। আম্পায়ারকে অনুরোধ করেছিলাম যেন অন্তত একহাতে গ্লাভস পরার অনুমতি দেন। কিন্তু তিনি বারণ করে দিয়েছেন।” তবে আবহাওয়া খারাপ থাকলেও ভারতের হয়ে এদিন সেরা বোলিং করেছেন অক্ষরই। ২৩ রানে দুই উইকেট তুলে নেন তিনি। আগামী ১৪ জানুয়ারি ইন্দোরের হোলকার স্টেডিয়ামে দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হবে দুই দল।

[আরও পড়ুন: হিন্দুত্বের বিরোধী কংগ্রেস, রামমন্দির আমন্ত্রণ প্রত্যাখ্যান নিয়ে খোঁচা বিজেপির, পালটা পাইলটের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement