shono
Advertisement

সরকারি হাসপাতাল থেকে উধাও বিচারাধীন বন্দি, প্রশ্নের মুখে পুলিশি নিরাপত্তা

আর জি কর মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে নিখোঁজ বন্দি।
Posted: 11:04 AM Nov 08, 2023Updated: 11:48 AM Nov 08, 2023

অর্ণব আইচ ও নিরুফা খাতুন: হাসপাতাল থেকে উধাও বিচারাধীন বন্দি। বুধবার সকাল সাড়ে আটটা নাগাদ ঘটনাটি ঘটে আর জি কর মেডিক্যাল কলেজ হাসপাতালে। দমদম সংশোধনাগারের দুই ওয়ার্ডেন দায়িত্বে থাকার পরও কীভাবে পুলিশ ও হাসপাতালের নিরাপত্তারক্ষীদের চোখ এড়িয়ে পালালেন বিচারাধীন বন্দি তা নিয়ে প্রশ্ন উঠচে। ইতিমধ্যে তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement

বিচারাধীন বন্দির নাম মহম্মদ সাজ্জাদ (২৮)। বিধাননগরের ইকো পার্ক থানার একটি মামলায় বিচারাধীন ছিলেন। দমদম সংশোধনাগারে ছিলেন তিনি। চলতি মাসের ৪ তারিখ আর জি কর মেডিক্য়াল কলেজ হাসপাতালে সিবিওবিএস ওয়ার্ডে ভর্তি হয়েছিলেন। তার পর থেকে জেলের দুই ওয়ার্ডেনের নজরদারিতে হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন সাজ্জাদ। এদিন সকাল সাড়ে আটটা থেকে তাঁর খোঁজ মেলেনি। পুলিশের ধারনা, ওয়ার্ডেনদের চোকে ধুলো দিয়ে তিনি পালিয়েছেন।

[আরও পড়ুন: ডেঙ্গু সংক্রমণে দেশের মধ্যে শীর্ষে বাংলা! কী বলছে এনবিসি-র তথ্য?]

জানা গিয়েছে, হাসপাতালে বন্দির নজরদারির দায়িত্বে ছিলেন দমদম সংশোধনাগারের ওয়ার্ডেন শিশির বিশ্বাস এবং সাজ্জাদ শেখ। তাঁদের জিজ্ঞাসাবাদ করছেন তদন্তকারীরা। তবে যেভাবে পুলিশ এবং নিরাপত্তারক্ষীদের চোখে ধুলো দিয়ে বন্দি চম্পট দিলেন, তার পর হাসপাতালের নিরাপত্তা এবং পুলিশের তৎপরতা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। হাসপাতালে সিসি টিভি ফুটেজ খতিয়ে দেখে বন্দির খোঁজ শুরু করেছে পুলিশ। 

[আরও পড়ুন: ‘পুরুষরা রোজ রাতে করে…’, বিধানসভায় নীতীশের মন্তব্যে বিতর্কের ঝড়, উঠল ক্ষমা চাওয়ার দাবি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement