shono
Advertisement

ঘুষের ভাগ নিয়ে পুলিশের হাতাহাতি, ভাইরাল ভিডিও

উত্তরপ্রদেশ পুলিশের এমনই চাঞ্চল্যকর ভিডিও ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। The post ঘুষের ভাগ নিয়ে পুলিশের হাতাহাতি, ভাইরাল ভিডিও appeared first on Sangbad Pratidin.
Posted: 09:29 PM Jun 27, 2016Updated: 04:03 PM Jun 27, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মারামারি থামানোর দায়িত্ব ন্যস্ত তাঁদের কাঁধে। কিন্তু তাঁরা নিজেরাই জড়িয়ে পড়লেন মারামারিতে। তাও আবার ঘুষের বখরা নিয়ে! উত্তরপ্রদেশ পুলিশের এমনই চাঞ্চল্যকর ভিডিও ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়।

Advertisement

বিভিন্ন ট্রাকের থেকে পুলিশের তোলা তোলার ঘটনা এখন ‘ওপেন সিক্রেট’। দেশের বিভিন্ন প্রান্তের ট্রাকচালকরা এ নিয়ে অভিযোগ জানিয়ে তাঁদের অসন্তোষ প্রকাশ করেছেন। কিন্তু তাতে পরিস্থিতি কিছু বদলায়নি। উল্টে কতটা খারাপ হয়েছে এই ঘটনা তার প্রমাণ দিল। লখনউয়ের এক থানায় কর্মরত জনা চারেক পুলিশকে রাস্তার উপরেই প্রকাশ্য দিবালোকে মারামারি করতে দেখা গেল। পুলিশ বিভাগের সম্মান মাটিতে মিশিয়ে রীতিমতো এক পুলিশ অফিসারকে বাইক থেকে টেনে মাটিতে ফেলেন তাঁরই তিন সহকর্মী।স্থানীয় বাসিন্দারা এ ঘটনার ভিডিও রেকর্ডিং করেন। তা সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া মাত্র তুমুল সমালোচনা শুরু হয় নানা মহলে।

জানা গিয়েছে, ঘুষের ভাগ নিয়েই এই বিবাদ বাধে তাদের মধ্যে। অভিযোগ শুধু ট্রাক নয়, স্থানীয় ব্যবসায়ীদের থেকেও টাকা তোলা আদায় করে পুলিশরা। পিটিআইসূত্রে খবর, এক হোমগার্ডকে এই কারণে বহিষ্কারও করা হয়েছে। তবে পুলিশ কর্তার দাবি, ঘুষের জন্য এই মারামারি নয়।হোমগার্ডের সঙ্গে ট্রাফিক জ্যাম সরিয়ে দেওয়া নিয়ে বিবাদ হয়। ডিজি হোমগার্ডকে পুরো ঘটনা জানিয়ে তার বিরুদ্ধে পদক্ষেপ নেওয়ারও আবেদন জানানো হয়েছে।

দেখে নিন সেই ভিডিও-

The post ঘুষের ভাগ নিয়ে পুলিশের হাতাহাতি, ভাইরাল ভিডিও appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement