shono
Advertisement

রাতভর খুঁজেও মিলল না কনের ঠিকানা, বিয়ে না করেই বাড়ি ফিরলেন বর!

ধুমধাম করেই বরযাত্রী নিয়ে রওনা দিয়েছিলেন বর।
Posted: 05:02 PM Dec 18, 2020Updated: 05:14 PM Dec 18, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিয়ে করতে বেরিয়ে কনের কাছে পৌঁছতেই পারলেন না বর ও বরযাত্রী! না, কোনও দুর্ঘটনা হয়, বিয়ের আসরের ঠিকানাই খুঁজে পেলেন না তাঁরা! এমনটা আগে কখনও শুনেছেন? এমনই অদ্ভুত ঘটনাই ঘটল উত্তরপ্রদেশে।

Advertisement

ঘটনা গত ১০ ডিসেম্বরের। উত্তরপ্রদেশের (Uttar Pradesh) মৌ এলাকার কনের সঙ্গে সাত পাকে বাঁধা পড়তে সেজেগুজে বরযাত্রীদের সঙ্গে নিয়ে রওনা দিয়েছিলেন বর। গন্তব্য আজমগড়। কনের দেওয়ার ঠিকানা মতোই এগোচ্ছিলেন। কিন্তু কিছুতেই বিবাহ অনুষ্ঠানের হদিশ মিলল না। এমনকী রাতভর বহু খুঁজেও গন্তব্যে পৌঁছতে পারলেন না তাঁরা। মেজাজ হারিয়ে অগত্যা বাড়িই ফিরে গেলেন বর ও তাঁর সঙ্গী-সাথীরা। কিন্তু কীভাবে এমনটা সম্ভব? উন্নত প্রযুক্তির যুগে অনায়াসে কোনও ঠিকানা খুঁজে বের করা যায়। তাছাড়া অন্তত একটা ফোন করেও সঠিক স্থানটি জেনে নেওয়া সম্ভব। তাহলে কে রাতভর খুঁজেও বিয়ে না করে বাড়িই ফিরে যেতে হল বরকে? এখানেই টুইস্ট। যা সিনেমাকেও হার মানায়।

[আরও পড়ুন: কৈলাস-মুকুল-অর্জুনের বিরুদ্ধে এখনই করা যাবে না কঠোর পদক্ষেপ, রাজ্যকে নির্দেশ সুপ্রিম কোর্টের]

আসলে বিয়ের আগে পাত্রী বাড়িতেই আসেনি পাত্রের পরিবার। কথা হয় ফোনে-ফোনেই। আর সেখানেই পাত্রের বাড়ির লোকেদের থেকে ২০ হাজার টাকা চেয়ে নেয় কনে। বলে, বিয়ের প্রস্তুতির জন্য প্রয়োজন ওই অর্থ। নতুন সম্পর্কে আবদ্ধ হতে চলার আনন্দে সে টাকা পাত্রীর কাছে পৌঁছেও দেওয়া হয়। আর তারপর বিয়ে করতে এসে এই হাল হয়! এই বিয়েতেই মধ্যস্থতা করেছিলেন এক মহিলা। তিনিই পাত্র পক্ষের কাছে বিয়ের প্রস্তাব নিয়ে গিয়েছিলেন। তাই পাত্র ও তাঁর পরিবারের সব রাগ গিয়ে পড়ে সেই মহিলার উপরই। জানা গিয়েছে, গত শনিবার রাতে নাকি তাঁকে ধরে আটকে রেখেছিলেন বরযাত্রীরা।

ঘটনা গড়ায় থানা পর্যন্ত। কাটোয়া থানার সিনিয়র সাব-ইন্সপেক্টর শামশের যাদব জানান, ওই মধ্যস্থতাকারী মহিলার বিরুদ্ধে গুরুতর অভিযোগ এনেছে পাত্রের পরিবার। প্রাথমিকভাবে উভয়পক্ষকে বিষয়টি মিটিয়ে নেওয়ার কথা বলা হয়েছে। তবে তারা কোনও সমাধানে পৌঁছতে না পারলে অন্য পথেও হাঁটতে পারে পুলিশ।

[আরও পড়ুন: খারিজ যোগী সরকারের দাবি! হাথরাস কাণ্ডে সিবিআইয়ের চার্জশিটে গণধর্ষণের উল্লেখ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার