shono
Advertisement

বাড়ির অমতে প্রেম, গাছে বেঁধে জ্যান্ত পোড়ানো হল উত্তরপ্রদেশের যুবককে

ঘটনার তদন্তে গেলে পুলিশকে ঘিরে বিক্ষোভ দেখান স্থানীয়রা। The post বাড়ির অমতে প্রেম, গাছে বেঁধে জ্যান্ত পোড়ানো হল উত্তরপ্রদেশের যুবককে appeared first on Sangbad Pratidin.
Posted: 05:16 PM Jun 02, 2020Updated: 05:27 PM Jun 02, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভয়ানক! উত্তরপ্রদেশের প্রতাপগড়ে (Pratapgarh) গাছে বেধে জ্যান্ত পুড়িয়ে দেওয়া হল ২২ বছরের এক যুবককে। ঘটনার জেরে স্তম্ভিত স্থানীয়রা। প্রেমের সম্পর্কের জেরেই যুবকের এই পরিণতি বলে অনুমান প্রতিবেশীদের। তদন্তে নেমে ২ অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।

Advertisement

মোঘল যুগ হোক বা মডার্ণ সোসাইটি প্রেমের বলি যে যুগে যুগে হয় তার প্রমাণ মিলল উত্তরপ্রদেশের প্রতাপগড়ে। উত্তরপ্রদেশের রাজধানী লখনউ থেকে ১৬৬ কিলোমিটার দূরে অবস্থিত এই প্রতাপগড়। সেখানেরই এক অমানুষিক ঘটনার সাক্ষী থাকল গোটা দেশ। পাশের পাড়ার এক তরুণীর সঙ্গে প্রেম করার জেরে ২২ বছরের যুবকে গাছে বেধে জ্যান্ত জ্বালিয়ে দেওয়া হয়। জানা যায়, সোমবার রাতে  বাড়ি থেকে বের করে এনে ২২ বছরের এই যুবকে জ্যান্ত জ্বালিয়ে দেয় বেশ কয়েকজন লোক। ঘটনার খবর ছড়িয়ে পড়তেই ভয়ে শিউরে উঠেছেন স্থানীয়রা। এরপর পুলিশ গ্রামে গিয়ে ঘটনার তদন্ত করতে শুরু করলে স্থানীয়দের সঙ্গে তাঁদের বচসা বাধে। পুলিশকে মারধর করারও অভিযোগ ওঠে স্থানীয়দের বিরুদ্ধে।

[আরও পড়ুন:করোনা, আমফান সামলাতে সর্বদল বৈঠকের দাবি, মুখ্যমন্ত্রীকে চিঠি সুজন চক্রবর্তীর]

সূত্রের খবর, মৃত অম্বিকা প্রসাদ প্যাটেল গত এক বছর ধরে পাশের পাড়ার তরুণীর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িত ছিলেন। তবে তরুণীর পরিবার এই সম্পর্কের বিরুদ্ধে ছিল। কয়েক মাস আগেই উত্তরপ্রদেশ পুলিশের কনস্টেবল হিসাবে নিযুক্ত হন ওই তরুণী। তাঁকে কানপুরে বদলি করে দেওয়া হয়। এরইমাঝে অম্বিকা ও এই তরুণীর একটি অন্তরঙ্গ ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হয়। আর সেখান থেকেই ঝামেলার সূত্রপাত। সোশ্যাল মিডিয়ায় ওই ছবি পোস্ট করার জন্য তরুণীর পরিবারের তরফ থেকে অম্বিকার উপরেই বার বার দোষারোপ করা হয়। তখন থেকেই অম্বিকাকে তরুণীর পরিবার মেরে ফেলার হুমকি দিত বলে জানা যায়।

[আরও পড়ুন:বিলাসবহুলভাবে কোয়ারেন্টাইন যাপনের হাতছানি, এলাহি আয়োজন শিলিগুড়ির হোটেলে]

প্রতাপগড়ের পুলিশ প্রধান অভিষেক সিং জানান, “সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্টের জেরে অম্বিকার বিরুদ্ধে শ্লীলতাহানি’র অভিযোগ এনে একটি ফৌজদারি মামলা দায়ের করা হয়েছিল। তারপর থেকেই জেলবন্দি ছিলেন অম্বিকা। করোনা ভাইরাসের সংক্রমণের জেরে অম্বিকাকে ছেড়ে দেওয়ার হয় ২ মে। সোমবার রাতে এই ঘটনা সামনে আসে।”

The post বাড়ির অমতে প্রেম, গাছে বেঁধে জ্যান্ত পোড়ানো হল উত্তরপ্রদেশের যুবককে appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement