shono
Advertisement

স্তনযুগলে চোখ আর প্যান্টের ভিতরে আঙুল! উরফির নয়া কীর্তিতে তুলকালাম নেটদুনিয়ায়

উরফির এই 'লাগামছাড়া' ফ্যাশনে অনেকেই ক্ষিপ্ত।
Posted: 03:12 PM Aug 06, 2023Updated: 03:12 PM Aug 06, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হাতে সিনেমা, সিরিজ, সিরিয়াল নিদেনপক্ষে একটি রিয়ালিটি শো-ও নেই। কিন্তু সোশ্যাল মিডিয়ায় সুপারহিট উরফি জাভেদ (Urfi Javed)। কেন? তা আর নতুন করে বলে দিতে হবে না। উরফির ফ্যাশনের ঝুলিতে নিত্যনতুন গল্প। এবার চোখ আঁকা ব্রালেটে স্তনযুগল ঢাকলেন তিনি। আর প্যান্টের ভিতরে ঢুকিয়ে দিলেন আঙুল। তাতেই তোলপাড় নেটদুনিয়া।

Advertisement


উরফির পরা সবুজ ব্রালেটের মাঝেই চোখ আঁকা। আর তার স্ট্র্যাপ নেই বললেই চলে। জিনসের প্যান্ট পরেছেন সোশ্যাল মিডিয়া তারকা। যাঁর উপরের বোতাম খোলা। সেখানেই বুড়ো আঙুল ঢুকিয়ে ক্যামেরার সামনে পোজ দিয়েছেন উরফি। মাথার চুলে লাগিয়েছেন প্লাস্টিকের সাপ। ডিজাইনার শ্বেতা মাহাদিককে ধন্যবাদ দিয়ে ছবি ভিডিও পোস্ট করেছেন উরফি। জানিয়েছেন, ফ্যাশনের ক্ষেত্রে তাঁদের রুচি মিলেই যায়।

[আরও পড়ুন: ‘৫০ শতাংশ বিয়ে ডিভোর্সে গড়ায়…’, সপ্তাহান্তে উপলব্ধি মিমি চক্রবর্তীর]

তবে উরফি ও শ্বেতার সঙ্গে নেটিজেনদের একাংশের রুচি মেলেনি। উরফির এই ‘লাগামছাড়া’ ফ্যাশনে ক্ষিপ্ত তাঁরা। সোশ্যাল মিডিয়া স্টারকে নির্লজ্জ বলে কটাক্ষ করতেও ছাড়েননি। ‘এর থেকে নগ্ন হলে ভাল হত’, এমন মন্তব্য করা হয়েছে কমেন্ট বক্সে। অনেকে ‘ডিসলাইক’ করার হুমকিও দিয়েছেন।

উল্লেখ্য, হিন্দি টেলিভিশনের অভিনেত্রী হিসেবে কেরিয়ার শুরু করেছিলেন উরফি। অভিনয় করেন ‘বড়ে ভাইয়া কি দুলহনিয়া’, ‘চন্দ্র নন্দিনী’, ‘ইয়ে রিশতা ক্যায়া কহেলাতা হ্যায়’র মতো একাধিক ধারাবাহিকে। পরে ‘বিগ বস OTT’ শোয়ে প্রতিযোগী হিসেবে নজর কেড়েছিলেন। তবে সেসব এখন অতীত। এখন উদ্ভট পোশাক পরে ক্যামেরার সামনে পোজ দেওয়াকেই নিজের পেশা বানিয়ে ফেলেছেন উরফি। তর্ক-বিতর্ক থেকে ব্যঙ্গ-বিদ্রুপ, সবই হয়। তবে তা নিয়ে বিশেষ মাথা ঘামান না নেটদুনিয়ার তারকা। নিজের কাজেই মগ্ন থাকেন তিনি।

[আরও পড়ুন: ‘হার্টে বড় ছিদ্র! ৩ মাসের মেয়ের ওপেন হার্ট সার্জারি’, লাইভে অঝোরে কাঁদলেন বিপাশা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement