shono
Advertisement

ভালবাসার টান! পন্থের হাসপাতালের সামনে ঘুরঘুর করছেন উর্বশী?

এই মুহূর্তে মুম্বইয়ের কোকিলাবেন আম্বানি হাসপাতালে ভরতি পন্থ।
Posted: 09:19 AM Jan 06, 2023Updated: 11:35 AM Jan 06, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘কুলি’র শুটিং চলাকালীন অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) যখন অসুস্থ ছিলেন, শোনা যায় তখন নাকি হাসপাতালের আশেপাশে ঘোরাফেরা করতেন রেখা। সম্মানহানির ভয়ে কাছে যেতে পারতেন না। সেই একই কাণ্ড কি ঘটাচ্ছেন উর্বশী রাউতেলা (Urvashi Rautela)? অন্তত অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া পোস্ট দেখে তেমনই মনে হচ্ছে।

Advertisement

উর্বশীর যে পন্থের প্রতি দুর্বলতা আছে, সেটা এখন ‘ওপেন সিক্রেট’। পন্থের প্রতি ভালবাসার কথা বারবারই প্রকাশ করেছেন উর্বশী। তাঁর খেলা দেখতে মাঠেও পৌঁছে গিয়েছেন একাধিকবার। যদিও পুরো বিষয়টা এড়িয়ে যাওয়াই পছন্দ করেন পন্থ (Rishabh Pant)। কিন্তু তারকার দুর্ঘটনার পর ফের চর্চায় তাঁকে ‘কমপ্লিকেটেড’ সম্পর্ক। ঋষভের দুর্ঘটনার পর সোশ্যাল মিডিয়ায় একাধিকবার নাম না করে তাঁকে উদ্দেশ্য করে পোস্ট করেছেন বলি সুন্দরী।

[আরও পড়ুন: ‘নকল’ বিশ্বকাপ হাতে মেসির উল্লাস! ব্যাপারটা কী?]

বৃহস্পতিবারই তিনি নতুন একটি ছবি পোস্ট করেছেন। বৃহস্পতিবার উর্বশী নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে সেই হাসপাতালের বিল্ডিংয়ের একটি সাদাকালো ছবি পোস্ট করেন, যেখানে ভরতি রয়েছেন পন্থ। ছবির ক্যাপশনে কিছু না লিখলেও লোকশন হিসাবে মুম্বই শহরকে ট্যাগ করেন নায়িকা। তাতেই নেটদুনিয়ায় জল্পনা উর্বশী হয়তো পন্থ যে হাসপাতালে ভরতি আছেন, সেই হাসপাতালের আশেপাশে ঘোরাফেরা করছেন কিন্তু লোকলজ্জার ভয়ে কাছে যেতে পারছেন না। যদিও হাসপাতালের আশেপাশে উর্বশীকে দেখা যাওয়ার কোনও খবর নেই। বা কোনও ছবিও প্রকাশ্যে আসেনি। মুম্বইয়ের কোকিলাবেন ধীরুভাই আম্বানি হাসপাতালের ওই ছবিটি অন্য কারও তোলাও হতে পারে। তবে ছবিটি যারই তোলা হোক, সেটি পোস্ট করে বলি অভিনেত্রী আবারও বুঝিয়ে দিলেন, পন্থের চিন্তায় তিনি আজও ব্যাকুল। আর পাঁচজন অনুরাগীর মতো তিনিও ক্রিকেটারের সুস্থতা কামনা করছেন। হয়তো একটু বেশি করেই।

[আরও পড়ুন: ব্র্যাডম্যানের রেকর্ড ভেঙে অভিনব সেলিব্রেশন স্মিথের, কেন এমন করলেন তিনি?]

বিসিসিআই সূত্রের খবর, রবীন্দ্র জাদেজার (Ravindra Jadeja) মতোই লিগামেন্ট ছিঁড়ে গিয়েছে ঋষভ পন্থের।প্রাথমিকভাবে মনে করা হয়েছিল, ওষুধ দিলেই সেরে উঠবেন পন্থ। কিন্তু যন্ত্রণা ক্রমশই বাড়তে থাকার কারণে অস্ত্রোপচারের সিদ্ধান্ত নিতে বাধ্য হন চিকিৎসকরা। এয়ার অ্যাম্বুলেন্সের মাধ্যমে তাঁকে দেরাদুন থেকে মুম্বই নিয়ে যাওয়া হয়। জানা যায়, কোকিলাবেন আম্বানি হাসপাতালেই অস্ত্রোপচার হতে পারে ভারতীয় ক্রিকেটারের। তবে প্রয়োজনে পন্থকে বিদেশে পাঠিয়ে চিকিৎসা করার রাস্তাও খোলা রেখেছে বোর্ড।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement