shono
Advertisement

Breaking News

Uttar Pradesh

নতুন জীবন শুরুর আগেই সব শেষ! সাপের কামড়ে প্রাণ গেল পাত্রের

যুবকের আত্মীয়েরা হাসপাতালের বদলে প্রথমে তাঁকে ওঝার কাছে নিয়ে যান।
Published By: Suchinta Pal ChowdhuryPosted: 04:40 PM Jul 14, 2024Updated: 04:40 PM Jul 14, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ধুমধাম করে বিয়ে করতে যাচ্ছিলেন। কিন্তু মুহূর্তের মধ্যে বদলে গেল সব কিছু। নতুন জীবনে পা রাখার আগেই প্রাণ হারালেন পাত্র! জানা গিয়েছে বিয়ে করতে যাওয়ার সময় সাপের কামড়ে মৃত্যু হয়েছে তাঁর।

Advertisement

মর্মান্তিক এই ঘটনা উত্তরপ্রদেশের বুলন্দশহরের আকরবাস গ্রামের দিবাই এলাকার। স্থানীয় সূত্রে খবর, মৃত যুবকের নাম প্রণয় কুমার। শুক্রবার পাশের একটি গ্রামে বিয়ে করতে যাচ্ছিলেন বছর ছাব্বিশের প্রণয়। রাস্তায় যেতে যেতে নাচে-গানে মেতে ছিলেন বরযাত্রীরা। তখনই ঘটে অঘটন।

[আরও পড়ুন: ৪৬ বছর পর খুলল পুরীর মন্দিরের রত্নভাণ্ডার, ভিতরে কী আছে?

প্রণয়ের বোন পুনম জানান, রাস্তায় মূত্রত্যাগ করার জন্য একটি ঝোপের ধারে গিয়েছিলেন তাঁর দাদা। বেশ কিছুক্ষণ কেটে গেলেও তিনি ফেরেননি। তাতেই সন্দেহ হয় সকলের। ছুটে গিয়ে আত্মীয়েরা দেখেন ওই ঝোপের ধারে সংজ্ঞাহীন অবস্থায় পড়ে রয়েছেন প্রণয়। সঙ্গে সঙ্গে তাঁকে প্রথমে এক ওঝার কাছে নিয়ে যাওয়া হয়। পরে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। কিন্তু বাঁচানো যায়নি তাঁকে।

এই ঘটনা প্রসঙ্গে দিবাইয়ের এক সিনিয়র চিকিৎসক জানান, সাপে কামড়ানোর জন্যই ওই যুবকের মৃত্যু হয়েছে। সকলের উচিত এইরকম কিছু ঘটলে সময় নষ্ট না করে আগে হাসপাতালে আসা। বর্ষার সময় এমনিতেই গ্রামে সাপের উৎপাত বাড়ে। তাই আতঙ্কিত না হয় সঠিক পদক্ষেপ গ্রহণ করতে হবে। সরকারি হাসপাতালে অ্যান্টি-ভেনম ভ্যাকসিন এবং অন্যান্য ওষুধ পাওয়া যায়। সকলকে সতর্ক থাকতে হবে। বলে রাখা ভালো, গত দুমাসে বুলন্দশহরে ৭ জন সাপের কামড়ে প্রাণ হারিয়েছেন।

[আরও পড়ুন: ‘মোদির সভাতেও বোমা বিস্ফোরণ হয়েছিল’, ট্রাম্পের উপর হামলার পরেই স্মৃতি উসকে দিল বিজেপি

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • মর্মান্তিক এই ঘটনা উত্তরপ্রদেশের বুলন্দশহরের আকরবাস গ্রামের দিবাই এলাকার।
  • স্থানীয় সূত্রে খবর, মৃত যুবকের নাম প্রণয় কুমার। শুক্রবার পাশের একটি গ্রামে বিয়ে করতে যাচ্ছিলেন বছর ছাব্বিশের প্রণয়।
  • প্রণয়ের বোন পুনম জানান, রাস্তায় মূত্রত্যাগ করার জন্য একটি ঝোপের ধারে গিয়েছিলেন তাঁর দাদা।
Advertisement