shono
Advertisement

সার্কিট হাউসে উত্তরপ্রদেশের মন্ত্রীকে ইঁদুরের কামড়! ভরতি হাসপাতালে

কেমন আছেন মন্ত্রী?
Posted: 09:25 PM May 02, 2022Updated: 09:25 PM May 02, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যোগীর নির্দেশে জেলার হাল দেখতে গিয়ে ‘ইঁদুর বা ছুঁচোর কামড়’ খেতে হল মন্ত্রীকে! রাজ্যের হাল সরেজমিনে দেখতে বেরিয়ে যে এমন অভিজ্ঞতা হবে, ভাবতে পেরেছিলেন কি উত্তরপ্রদেশের মন্ত্রী গিরীশ চন্দ্র যাদব? জেলা সফরে যাওয়া যোগী আদিত্যনাথ সরকারের ওই মন্ত্রীকে ইঁদুর বা ছুঁচো জাতীয় কিছু কামড়েছে বলে সরকারি সূত্রে জানা গিয়েছে। তিনি রাজ্যের ক্রীড়া ও যুবকল্যাণমন্ত্রী। বান্দা জেলা সফরে গিয়েছিলেন তিনি। উঠেছিলেন মাওয়াই বাইপাসের ধারে সার্কিট হাউসে। শেষরাতে আচমকা হাতে কিছু একটা তাঁকে কামড় বসিয়েছে বলে টের পান। সঙ্গে সঙ্গে তাঁকে নিয়ে যাওয়া হয় জেলা হাসপাতালে।

Advertisement

সেখানকার সিএমও ডঃ এস এন মিশ্র বলেছেন, সোমবার রাত তিনটে নাগাদ মন্ত্রী অনুভব করেন, হাতে পোকামাকড় কিছু একটা কামড়াল। তাঁকে জেলা হাসপাতালের ট্রমা কেয়ার সেন্টারে নিয়ে যাওয়া হয়। পরীক্ষা করে তাঁর ডান হাতের আঙুলে ইঁদুর বা ছুঁচোর কামড়ের দাগ দেখা যায়। সার্কিট হাউসটি জঙ্গলের কাছে হওয়ার ফলে মন্ত্রী ভয় পেয়েছিলেন, কোনও বিষাক্ত পোকামাকড়ের কামড় খেয়েছেন! তবে তিনি বিপন্মুক্ত, ভাল আছেন।

[আরও পড়ুন: বাড়িতে ডেকে মানসিক ভারসাম্যহীন নাবালককে ‘যৌন হেনস্তা’! গ্রেপ্তার গৃহবধূ]

সোমবার সকালেই বান্দা থেকে লখনউ রওনাও দিয়েছেন বলে সরকারি কর্তারা জানিয়েছেন। ঘটনাচক্রে মুখ্যমন্ত্রী আদিত্যনাথের সাম্প্রতিক ফরমান মেনেই বান্দা সফরে গিয়েছিলেন গিরীশ। যোগী তৃণমূল স্তরে সরকারি কাজকর্ম কেমন চলছে, সে ব্যাপারে ফিডব্যাক নিতেই মন্ত্রীদের জেলায় জেলায় যাওয়ার নির্দেশ দিয়েছেন। ফিরে তাঁদের রিপোর্ট দিতে হবে তাঁর কাছে।

গিরীশের কোটায় ছিল বান্দা। মুখ্যমন্ত্রী মন্ত্রীদের এও নির্দেশ দিয়েছেন, জেলা সফরে গিয়ে তাঁরা যেন কোনও অবস্থাতেই হোটেলে না ওঠেন, তাঁদের সরকারি দায়িত্ব পালন করতে হবে সরকারি লজ, সার্কিট হাউসে থেকেই। আর এহেন নির্দেশ মানতে গিয়েই হাতে কামড় খেতে হল মন্ত্রীকে।

[আরও পড়ুন: ‘২০৩৬ সাল পর্যন্ত বাংলার মুখ্যমন্ত্রী মমতা, ভাঙবেন জ্যোতি বসুর রেকর্ড’, ফেসবুক পোস্ট কুণালের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement