shono
Advertisement

এবার করোনায় আক্রান্ত উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী, টুইট করে জানালেন নিজেই

মুখ্যমন্ত্রীর চেয়ারে বসার পরই একের পর এক বিতর্কিত মন্তব্যের জন্য শিরোনামে উঠে এসেছিলেন তিরথ সিং রাওয়াত।
Posted: 02:17 PM Mar 22, 2021Updated: 02:17 PM Mar 22, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ত্রিবেন্দ্র সিং রাওয়াতের (Trivendra Singh Rawat) পরিবর্তে উত্তরাখণ্ডের (Uttarakhand) মুখ্যমন্ত্রীর চেয়ারে বসার পরই বিতর্কিত মন্তব্যের জন্য শিরোনামে উঠে এসেছিলেন তিরথ সিং রাওয়াত। মহিলাদের পোশাক নিয়ে করা তাঁর মন্তব্য গোটা দেশে বিতর্কের ঝড় তুলেছিল। সেই তিরথ সিং রাওয়াতই এবার আক্রান্ত হলেন মারণ করোনা ভাইরাসে (Corona Pandemic)। সোমবার টুইট করে নিজেই সেকথা জানালেন তিনি। পাশাপাশি সম্প্রতি যাঁরা তাঁর সংস্পর্শে এসেছিলেন, তাঁদেরও করোনা টেস্ট করিয়ে নেওয়ার কথা বলেন।

Advertisement

এদিন নিজের টুইটার হ্যান্ডেলে তিরথ সিং রাওয়াত লেখেন, “আমার করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। তবে আমি সুস্থ রয়েছি। চিকিৎসকদের তত্ত্বাবধানে আপাতত আইসোলেশনে রয়েছি। গত কয়েকদিন যাঁরাই আমার সংস্পর্শে এসেছেন, তাঁদের প্রত্যেককে সাবধানে থাকতে এবং করোনা পরীক্ষা করিয়ে নিতে আবেদন জানাচ্ছি।”

 

[আরও পড়ুন: প্যাংগংয়ের পর এবার গোগরা-হটস্প্রিং নিয়ে আলোচনায় বসতে চলেছে ভারত ও চিন]

এদিকে, মহিলাদের ছেঁড়া জিনস পরা নিয়ে বিতর্কিত মন্তব্য করার পর এবার ফের আলটপকা কথা বলে ফেলেছেন তিনি। এবার তিনি দাবি করলেন, আমেরিকা নাকি ভারতকে ২০০ বছর ধরে শাসন করেছিল! একটি ভিডিওতে তাঁকে এমনই দাবি করতে দেখা গিয়েছে।

ঠিক কী বলেছেন তিনি? ভিডিওয় তাঁকে বলতে শোনা গিয়েছে, ”আমেরিকা আমাদের ২০০ বছর শাসন করেছে। শাসন করেছে গোটা বিশ্বকেই। কিন্তু তারাই অতিমারীকে নিয়ন্ত্রণ করতে ব্যর্থ হয়েছে।” ভারতের সঙ্গে আমেরিকার করোনা (Coronavirus) সংক্রমণের তুলনা করে তিনি বলেন, ”অন্য সব দেশের তুলনায় ভারত অতিমারীকে দারুণ ভাবে নিয়ন্ত্রণ করেছে। আমেরিকার স্বাস্থ্য পরিকাঠামো বিশ্বের এক নম্বর। অথচ সেখানেই ৫০ লক্ষ লোকের মৃত্যু হয়েছে। ওরা আবার লকডাউনের পথে হেঁটেছে।” ভারতের করোনা-যুদ্ধে সাফল্যের পিছনে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির অবদান অনস্বীকার্য বলে মনে করছেন তিনি। তাঁর মতে, মোদির জায়গায় অন্য কেউ ভারতের প্রধানমন্ত্রী হলে পরিস্থিতি আরও খারাপ হত।

[আরও পড়ুন: ভারতকে নাকি ২০০ বছর শাসন করেছে আমেরিকা ! উত্তরাখণ্ডের নয়া মুখ্যমন্ত্রীর মন্তব্যে হাসির রোল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement