shono
Advertisement

চলতি মাসেই প্রেমিকার সঙ্গে বিয়ের পিঁড়িতে বসছেন বরুণ ধাওয়ান!

করোনা আবহে আমন্ত্রিতদের তালিকাতে প্রচুর কাটছাঁট করা হচ্ছে।
Posted: 04:35 PM Jan 13, 2021Updated: 05:17 PM Jan 13, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নাতাশা দালালের প্রেমে পড়েছেন বরুণ ধাওয়ান (Varun Dhawan)। এ খবর তাঁর অনুরাগীরা বহু আগেই পেয়ে গিয়েছেন। এরপর থেকেই ডেভিড ধাওয়ানপুত্রের বিয়ে নিয়ে কৌতূহলী হয়ে পড়েন ফ্যানরা। আর বছরের গোড়াতেই মিলল সুখবর। সব ঠিকঠাক থাকলে নাকি চলতি মাসেই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন বলিউড তারকা।

Advertisement

একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের খবর বলছে, সম্প্রতি নাকি আলিবাগের একটি পাঁচতারা হোটেল বুক করেছেন তিনি। বিয়ের অনুষ্ঠানের জন্যই যে তা বুক করা হয়েছে, সে নিয়ে কোনও সন্দেহ নেই। কোভিড বিধি মেনেই হবে সমস্ত আপ্যায়ন। করোনা আবহে আমন্ত্রিতদের তালিকায় প্রচুর কাটছাঁট করা হচ্ছে। ঘনিষ্ঠ বন্ধু ও আত্মীয়স্বজন ছাড়া খুব বেশি কাউকে আমন্ত্রণ জানানো হবে না বলেই শোনা যাচ্ছে। এখনও পর্যন্ত ঠিক হয়েছে, ২০০ অতিথি বিবাহ আসরে উপস্থিত থাকবেন।

[আরও পড়ুন: যশের সঙ্গে পুরনো ভিডিও নিয়ে হইচইয়ের মাঝেই নতুন ছবি পোস্ট নুসরতের, কী বার্তা দিলেন?]

তবে বিয়ের আয়োজনে কোনও ত্রুটি থাকবে না। এলাহি অনুষ্ঠানের মধ্যে দিয়েই পাঞ্জাবি মতে বিয়ে সারবেন বরুণ ও নাতাশা। ছেলের বিয়ে নিয়ে প্রশ্ন করায় বলিউড অভিনেতার বাবা তথা বিখ্যাত পরিচালক ডেভিড ধাওয়ান এর আগে বলেছিলেন, “জানি, অনেকেই বরুণের বিয়ের দিনক্ষণ জানতে অধীর আগ্রহে অপেক্ষা করছেন। আমরাও সেই অপেক্ষাতেই রয়েছি। ধুমধাম করেই ছেলের বিয়ে দেওয়ার ইচ্ছা আছে। তবে এখনও পর্যন্ত দিনক্ষণ চূড়ান্ত হয়নি। হলেই আপনাদের জানানো হবে।” তবে সূত্র বলছে, বছরের শুরুতেই শুভ কাজটি সেরে ফেলতে চলেছেন বরুণ।

ছোটবেলা থেকে বন্ধুত্ব বরুণ-নাতাশার। বছর কয়েক আগে নাতাশার সঙ্গে প্রেম পর্ব শুরু বরুণের। তবে ব্যক্তিগত জীবন গোপন রাখতেই পছন্দ করেন বলিউডের নয়া ‘কুলি নম্বর ওয়ান’। যদিও সম্প্রতি নিজেই নাতাশার কথা জানিয়েছিলেন প্রকাশ্যে। আর এবার শোনা যাচ্ছে, দীর্ঘদিনের প্রেম পরিণয়ে বদলে যেতে চলেছে জানুয়ারিতেই।

[আরও পড়ুন: ‘স্বভাবেই অপরাধী’ সোনু সুদ! বম্বে হাই কোর্টে বৃহণ্মুম্বই পুরনিগমের হলফনামার ভাষায় বিতর্ক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement