shono
Advertisement

উত্তরপ্রদেশে দুর্ঘটনার কবলে কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা গান্ধীর গাড়ি

রামপুর যাওয়ার পথে ঘটে দুর্ঘটনা।
Posted: 09:28 AM Feb 04, 2021Updated: 10:45 AM Feb 04, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দুর্ঘটনাগ্রস্ত কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা গান্ধীর (Priyanka Gandhi) গাড়ি। উত্তরপ্রদেশের রামপুর যাওয়ার পথে নিয়ন্ত্রণ হারিয়ে প্রিয়াঙ্কার গাড়িতে পিছন থেকে ধাক্কা মারে তাঁরই কনভয়ের অন্য একটি বাহন। সংবাদ সংস্থা এএনআই সূত্রে এমনটাই খবর।

Advertisement

[আরও পড়ুন: ফের সংঘর্ষবিরতি লঙ্ঘন পাকিস্তানের, কাশ্মীরে শহিদ ভারতীয় জওয়ান]

জানা গিয়েছে, বৃহস্পতিবার সকালে হাপুর রোডে ঘটা ওই দুর্ঘটনায় বিশেষ আঘাত পাননি প্রিয়াঙ্কা। উত্তরপ্রদেশের (Uttar Pradesh) কংগ্রেস প্রেসিডেন্ট অজয় কুমার লাল্লু আগেই জানিয়েছিলেন যে, আজ রামপুরে নবনীত নামের এক কৃষকের বাড়িতে আসার কথা কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা গান্ধীর। তাঁর দাবি, কানাডা থেকে দেশে ফিরে দিল্লিতে কৃষক আন্দোলনে যোগ দিতে গিয়েছিলেন নবনীত। সেখানেই পুলিশের গুলিতে মৃত্যু হয় তাঁর। তারপরই ওই নিহত চাষীর পরিবারের সঙ্গে দেখা করতে তাঁর বাড়িতে আসার কথা ঘোষণা করেন প্রিয়াঙ্কা।

উল্লেখ্য, কৃষক আন্দোলনকে (Farmers protest) কেন্দ্র করে মোদি সরকারের বিরুদ্ধে সুর চড়িয়েছে কংগ্রেস। কেন্দ্রকে বারবার তুলোধোনা করছেন রাহুল (Rahul Gandhi) ও প্রিয়াঙ্কা গান্ধী। বিতর্কিত কৃষি আইন প্রত্যাহার করা না পর্যন্ত কৃষকদের বিক্ষোভকে সমর্থন দেওয়ার প্রতিশ্রুতিও দিয়েছেন তাঁরা।

[আরও পড়ুন: অর্ণবের বিরুদ্ধে মানহানির মামলা মুম্বই পুলিশকর্তার, টিআরপি বিতর্কের মধ্যেই বাড়ল অস্বস্তি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement