shono
Advertisement

বাড়ি হাতাতে ছেলে-বউমার লাগাতার অত্যাচার, মারধর! পুলিশের দ্বারস্থ বর্ষীয়ান অভিনেত্রী

অভিযোগ জানাতে গিয়ে কেঁদে ফেলেন ৬৮ বছরের তারকা।
Posted: 04:19 PM Jun 24, 2023Updated: 04:19 PM Jun 24, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাড়ি হাতাতে চায় ছেলে-বউমা। দিনের পর দিন অত্যাচার করা হচ্ছে। গালিগালাজ থেকে মারধর, কিছুই বাকি নেই। এই অভিযোগে পুলিশের দ্বারস্থ হলেন বর্ষীয়ান কন্নড় অভিনেত্রী বি শ্যামলা দেবী (B Shyamala Devi)।

Advertisement

কিংবদন্তি কন্নড় পরিচালক সিদ্দালিঙ্গায়ার স্ত্রী বি শ্যামলা দেবী। নিজেও ক্যামেরার সামনে নানা চরিত্রে অভিনয় করেছেন। শোনা গিয়েছে, নিজের অভিযোগ নিয়ে প্রথমে বেঙ্গালুরু পুলিশ কমিশনারের দ্বারস্থ হয়েছিলেন তিনি। পরে বাসভানাগুড়ি মহিলা থাকায় একাধিক ধারায় অভিযোগ দায়ের করা হয়। সাংবাদিকদের সামনে নিগ্রহের কথা বলতে গিয়ে কেঁদে ফেলেন ৬৮ বছরের তারকা।

[আরও পড়ুন: অডিশন দিয়েও ‘ভোকাট্টা’ ভিকি কৌশল! তবে স্ত্রী ক্যাটরিনাকে ফেরালেন না শাহরুখ]

বর্ষীয়ান অভিনেত্রীর দাবি, বিয়ের পর থেকেই ছেলে-বউমার অত্যাচার শুরু হয়েছিল। বাড়ির রান্নাঘরে তাঁর ঢোকার অনুমতি নেই। নিজের জন্য যে একটু খাবার তৈরি করবেন সে উপায়ও নেই। দিনের পর দিন অকথ্য গালিগালাজ করা হয়। মারধর পর্যন্ত করা হয়েছে। অনলাইন ব্যাংকিং কিংবা ক্রেডিট কার্ডে অভ্যস্ত নন অভিনেত্রী। অভিযোগ, সেই সুযোগে নাকি টাকাও হাতিয়ে নিয়েছে ছেলে।

অভিনেত্রী এর আগে সিনিয়র সিটিজেনদের সংগঠনে অভিযোগ জানিয়েছিলেন। সেই সময় ছেলে-বউমা রীতিমতো পায়ে পড়ে গিয়েছিল। এমনকী, বউমার অন্তঃসত্ত্বা হওয়ার কথাও জানানো হয়েছিল। দু’জনকে ক্ষমা করে দিয়েছিলেন অভিনেত্রী। কিন্তু কিছুদিন যেতে না যেতেই একই গল্প শুরু হয়ে যায়। বাড়ি হাতিয়ে নেওয়ার জন্য চাপ দিতে থাকে ছেলে। পণ নেওয়া হয়েছে বলে ফাঁসিয়ে দেওয়ার ভয়ও দেখাতে থাকে। সহ্য করতে না পেরেই পুলিশের দ্বারস্থ হয়েছেন বলে জানান অভিনেত্রী। তিনি ছেলে-বউমার সঙ্গে আর থাকতে চান না। বর্ষীয়ান অভিনেত্রীর অভিযোগের ভিত্তিতে ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে পুলিশ।

[আরও পড়ুন: বলিউড ডেবিউর আগেই প্রেমে হাবুডুবু! রকস্টারকে মন দিয়েছেন শ্রীদেবীকন্যা খুশি কাপুর?]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement