shono
Advertisement

‘চুপকে চুপকে’র রিমেকে অমিতাভ অভিনীত চরিত্রে ভিকি কৌশল? জোর গুঞ্জন বলিপাড়ায়

রাজকুমার রাওয়ের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে পারেন ভিকি।
Posted: 09:47 PM Dec 14, 2020Updated: 10:01 PM Dec 14, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ১৯৭১ সালে মুক্তি পেয়েছিল ‘ছদ্মবেশী’। বাংলা সিনেমা ইতিহাসে হাস্যরসের উৎকৃষ্ট উদাহরণ তৈরি করেছিলেন উত্তম কুমার (Uttam Kumar), মাধবী মুখোপাধ্যায়, বিকাশ রায়, শুভেন্দু চট্টোপাধ্যায়, জহর রায়। সেই ছবিকেই বলিউডের দর্শকদের কাছে ‘চুপকে চুপকে’ নামে তুলে ধরেছিলেন পরিচালক হৃষিকেশ মুখোপাধ্যায় (Hrishikesh Mukherjee)। উত্তম কুমারের চরিত্রে অভিনয় করেছিলেন ধর্মেন্দ্র (Dharmendra)। বিপরীতে ছিলেন শর্মিলা ঠাকুর। আর শুভেন্দুর চরিত্রটি (সুবিমল) হিন্দি ছবির দর্শকদের সামনে তুলে ধরেছিলেন বিগ বি অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)। নাক থেকে পড়ে যাওয়া চশমা, তোতলানো সংলাপে সুকুমার হয়ে বটানি শিখিয়েছিলেন জয়া বচ্চনকে (বসুধা)। সেই স্মৃতি ফিরে আসতে চলেছে বর্তমানের পর্দায়। আর সূত্রের খবর মানলে, অমিতাভ বচ্চনের এই আইকনিক চরিত্রে দেখা যেতে পারে ভিকি কৌশলকে (Vicky Kaushal)।

Advertisement

বহুদিন ধরেই ‘চুপকে চুপকে’র রিমেকের কথা শোনা যাচ্ছে। ছবিতে ভিকির পাশাপাশি অভিনয়ের কথা নাকি ঘনিষ্ঠ মহলে জানিয়েছেন রাজকুমার রাও (Rajkummar Rao)। শোনা গিয়েছে, ধর্মেন্দ্র অভিনীত ডা. পরিমল ত্রিপাঠি ওরফে প্যায়ারে মোহনের চরিত্রে অভিনয় করবেন তিনি। ভূষণ কুমারের সঙ্গে যৌথভাবে ছবিটি তৈরি করছেন প্রযোজক-পরিচালক লাভ রঞ্জন। সূত্রের খবর মানলে, অমিতাভ বচ্চনের চরিত্রে ভিকি কৌশলকে দু’জনেরই খুব পছন্দ। ভিকির সাবলীল অভিনয়ের সঙ্গে অমিতাভের এই চরিত্রের সঙ্গে মানিয়ে যাবে বলে মনে করছেন তাঁরা। ইতিমধ্যেই নাকি ভিকিকে মৌখিক প্রস্তাব দেওয়া হয়েছে। অভিনেতা রাজি হলেই কেল্লাফতে।

[আরও পড়ুন: অসুস্থ শরীরও সাড়া দিচ্ছে নাচের ছন্দে! হাসপাতাল থেকে রেমোর ভিডিও পোস্ট করলেন স্ত্রী]

বছরের শুরুতেই ‘চুপকে চুপকে’ ছবির রিমেকের কাজ শুরু করে দিয়েছিলেন লাভ রঞ্জন। কিন্তু করোনার (CoronaVirus) পরিস্থিতির কারণে প্রস্তুতি স্থগিত হয়ে গিয়েছিল। নিউ নর্মালে ফের ছবির পরিকল্পনা শুরু হয়েছে। দীনেশ ভিজানের ‘হাম দো হামারে দো’ ছবির কাজ প্রায় শেষ করে ফেলেন রাজকুমার। এরপর তাঁর হাতে রয়েছে ‘বাধাই দো’ এবং তেলুগু কপ থ্রিলার ‘হিট’-এর রিমেক। তার মাঝেই ‘চুপকে চুপকে’র কাজ সেরে ফেলতে পারেন রাজকুমার। আর তাঁর সঙ্গে দেখা যেতে পারে ভিকি কৌশলকে। সূত্রের খবর সত্যি হলে, এই প্রথমবার স্ক্রিন শেয়ার করবেন দুই অভিনেতা।

[আরও পড়ুন: বিজ্ঞাপনের শুটিংয়ে উন্মুক্ত বেবি বাম্প, নেটদুনিয়ায় ভাইরাল অন্তঃসত্ত্বা করিনার ছবি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement