shono
Advertisement

পুরোহিতের ভূমিকায় ৪ নারী, ঢাকি অপরাজিতা আঢ্য, জমজমাট কলকাতার পুজো

অভিনেত্রীর এই কাণ্ড দেখে হতবাক অনুরাগীরা।
Posted: 04:33 PM Oct 13, 2021Updated: 04:51 PM Oct 13, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত বছরে পুজো শুরুর ঠিক আগেই করোনা ভাইরাসে আক্রান্ত হন অভিনেত্রী অপরাজিতা আঢ্য (Aprajita Adhya)। তাই সে বারের পুজোটা অভিনেত্রী ছিলেন ঘরে বন্দি। এবারের পুজোয় অপরাজিতা একেবারে সুস্থ। তাই পুজোর শুরু থেকেই আনন্দে ভেসে গেলেন অভিনেত্রী। গত বছরের মিস করা প্রত্যেকটি মুহূর্তকে এবার দ্বিগুণ করে নিলেন তিনি।

Advertisement

গপ্পোটা হল, ষষ্ঠী থেকেই পুজোয় আনন্দ করে কোমর বেঁধে নেমে পড়েছেন অপরাজিতা। সুন্দর করে সেজে পুজোর আবহে ডুবে গিয়েছেন তিনি। আর তাঁর ইঙ্গিত পাওয়া গেল ষষ্ঠী থেকেই।

অপরাজিতা সম্প্রতি তাঁর ইনস্টাগ্রামে একটি ভিডিও আপলোড করেছেন যেখানে দেখা গিয়েছে ঢাক বাজাচ্ছেন তিনি। ৬৬ পল্লীর পুজোর মণ্ডপেই এই কাণ্ড ঘটিয়েছেন অপরাজিতা। ভিডিওতে দেখা গিয়েছে লাল শাড়ি, গয়না পরে, মুখে মাস্ক লাগিয়ে মন দিয়ে ঢাক বাজাচ্ছেন অপরাজিতা। অভিনেত্রীর এই কাণ্ড দেখে হতবাক পুজোর মণ্ডপে উপস্থিত দর্শকরা।

 

তবে শুধুই ষষ্ঠীতে নয়। অষ্টমীটাও যে অপরাজিতার দারুণ কাটছে তার ইঙ্গিত মিলল আরেকটি ভিডিওতে । যেখানে অপরাজিতা হাতে বন্দুক নিয়ে ‘ডন’ ছবির সংলাপ বললেন, একেবারে ডনের কায়দায়।

 

[আরও পড়ুন: বারবার আরিয়ানের জামিনের আরজি খারিজ, আইনজীবী বদল ক্ষুব্ধ শাহরুখের]

 

পুজো ব্যাপারটা অপরাজিতা আঢ্যর কাছে বরাবরই খুব স্পেশাল। তাঁর সাজেও ধরা দেয় পুজোর আমেজ। এই যেমন অষ্টমীতে লাল পেড়ে, সাদা শাড়ি, নথ পরে, হাতে পদ্ম নিয়ে ছবি দিলেন অপরাজিতা আঢ্য।

 

[আরও পড়ুন: ছোট্ট ঈশানকে সামলে ‘স্বামী’ যশের সঙ্গেই মণ্ডপে নুসরত, একসঙ্গে বাজালেন ঢাক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement