shono
Advertisement

পাক সেনাদের তীব্র হুমকির মুখে দাঁড় করালেন রাখি!

হুমকির বহর শুনলে পাক দেশ ভাববে একটাই কথা- এ মেয়েকে কোথায় রাখি! The post পাক সেনাদের তীব্র হুমকির মুখে দাঁড় করালেন রাখি! appeared first on Sangbad Pratidin.
Posted: 06:48 PM Oct 01, 2016Updated: 01:19 PM Oct 01, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নরেন্দ্র মোদির প্রতি কি রাখি সাওয়ান্তের বিশেষ দুর্বলতা আছে?
তা থাকতেই পারে! যেভাবে মোদিজির ছবি সর্ব অঙ্গে ধারণ করেছিলেন তিনি, তার নমুনা তো জগৎ দেখেছেই! তবে, এবার যে কারণে প্রধানমন্ত্রীর প্রশংসায় মুখর হলেন রাখি, তা অত্যন্ত যুক্তিসঙ্গত। আর শুধু রাখিই কেন, পাকিস্তানের বিরুদ্ধে ভারতের সার্জিক্যাল স্ট্রাইকের যে সিদ্ধান্ত নিয়েছেন মোদি, তাতে সবাই তাঁর জয়গান করছে! সেই তালিকাতেই এবার যুক্ত হল রাখি সাওয়ান্তেরও নাম!
সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ভিডিও পোস্ট করেছেন রাখি। সেখানে দেখা যাচ্ছে খুব সাদামাটা সাজে তাঁকে গাড়িতে বসে থাকতে। একটা রোদচশমায় চোখ ঢেকে আছেন তিনি। আর গর্বিত বোধ করছেন ভারতের পদক্ষেপে!
”মোদিজির জয় হোক! ওঁর তুলনা হয় না! আমি ওঁকে স্যালুট করি! মোদিজির পাঞ্জা যখন ঘাড়ে পড়বে, তখনই পাকিস্তান খেলাটা টের পাবে”, বলছেন রাখি সাওয়ান্ত। পাশাপাশি ভারতীয় সেনা জওয়ানদের প্রশংসাতেও পঞ্চমুখ হয়েছেন তিনি। তাঁদের জন্যও জয়ধ্বনি দিয়েছেন এবং স্যালুট করেছেন ভারতীয় সেনাকে।
কিন্তু, ভিডিওটির শেষ বক্তব্য বেশ বিস্ফোরক! সেখানে সরাসরি পাকিস্তানের বিরুদ্ধে হুমকি ছুড়ে দিয়েছেন তিনি! ”পাকিস্তান, আমার দেশের একটা লোকও যদি মরে, তবে তোদের দেখে নেব”, খোলাখুলি এ কথা জানিয়েছেন রাখি!
তা, এ খবর যদি পাকিস্তানের কানে যায়? নিশ্চিন্ত থাকুন, পাক দেশও ভাববে একটাই কথা- এ মেয়েকে কোথায় রাখি!

Advertisement

A video posted by Rakhi sawant (@rakhisawant151) on

The post পাক সেনাদের তীব্র হুমকির মুখে দাঁড় করালেন রাখি! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement