shono
Advertisement

ভালর সঙ্গে মন্দের লড়াই, নায়ক সইফ, খলনায়ক হৃত্বিক, ‘বিক্রম ভেদা’র টিজারে চমক

একই নামের তামিল ছবির রিমেক হৃত্বিক-সইফের 'বিক্রম ভেদা'।
Posted: 02:30 PM Aug 24, 2022Updated: 03:04 PM Aug 24, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউড এখন বয়কট বিতর্কে বিদ্ধ। আমির খানের ‘লাল সিং চাড্ডা’, অক্ষয় কুমারের ‘রক্ষা বন্ধন’, তাপসী পান্নুর ‘দোবারা’ ছবিকে বয়কট করা নিয়ে তুমুল শোরগোল সোশ্যাল মিডিয়ায়। বক্স অফিসেও এই ছবি গুলোর দশা একেবারে বেহাল। অন্যদিকে, ছবি মুক্তির আগেই বয়কট বিতর্কে ঢুকে পড়েছে আলিয়া-রণবীরের ‘ব্রহ্মাস্ত্র’ এবং হৃত্বিক ও সইফের ‘বিক্রম ভেদা’। তবে এই বিতর্ক, শোরগোলের মাঝেও বুধবার টিজার প্রকাশ্যে এনে সবার নজর কেড়ে নিল ‘বিক্রম ভেদা’। সইফ ও হৃত্বিকের এই ছবির টিজারই বুঝিয়ে দিল বহুদিন পর সিনেপর্দায় কোমর বেঁধে নামতে চলেছেন হৃত্বিক রোশন!

Advertisement

টিজারটি একেবারেই অ্যাকশনে ভরা। ঝলক দেখে যা বোঝা যাচ্ছে, এই ছবির গল্প ভাল ও মন্দের লড়াই। শুধু তাই নয়, জানা গিয়েছে, জনপ্রিয় লোককথা বিক্রম-বেতালের গল্পের আদলেই এই ছবির গল্প এগোবে। যেখানে সইফকে দেখা যাবে পুলিশের ভূমিকায় আর অন্যদিকে হৃত্বিক খলনায়ক! পুলিশের হাতে পরে একেক সময় একেক গল্প শোনাবে। তারপরে পুলিশের চোখে ধুলো দিয়ে হৃত্বিক চম্পট।

ইতিমধ্যেই এই টিজার দেখে হৃত্বিক অনুরাগীদের মধ্যে উত্তেজনা শুরু। হৃত্বিকের নতুন অবতার চমকে দিয়েছে সবাইকে। অনেকেই বলছে, বহুদিন পর এই ছবির মধ্যে দিয়েই হৃত্বিক পকেটে পুরবেন হিট। ছবিটি মুক্তি পাবে ৩০ সেপ্টেম্বর।

 

[আরও পড়ুন: ‘বলিউডের অবস্থা রাহুল গান্ধীর মতো!’, হিন্দি ছবি বয়কট বিতর্কে বিস্ফোরক স্বরা ভাস্কর ]

‘বিক্রম ভেদা’ আদতে তামিল ছবি। তারই রিমেক হচ্ছে বলিউডে। একজন গ্যাংস্টারের সঙ্গে সাক্ষাতের পর কীভাবে সৎ পুলিশ অফিসারের দৃষ্টিভঙ্গি বদলে যায়, তারই প্রতিফলন ‘বিক্রম বেদা’য় তুলে ধরবেন পরিচালক। ছবিতে সৎ পুলিশ আধিকারিকের ভূমিকায় দেখা যাবে সইফ আলি খানকে। গ্যাংস্টার হৃতিক রোশন। সইফ আলি খানের স্ত্রীর চরিত্রে রাধিকা আপ্তেকে দেখা যাবে। ছবিটি দেখার অপেক্ষায় প্রহর গুনছেন অনুরাগীরা।

[আরও পড়ুন: ‘আসুন একসঙ্গে বসে ধর্মযুদ্ধ দেখি’, ছবি বয়কট বিতর্কে নন্দনে সব দলকে আমন্ত্রণ রাজ চক্রবর্তীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement