shono
Advertisement

টাকা তুলতে এটিএমের লাইনে বর, গ্রামবাসীরা জোগাল ২০,০০০ টাকা!

শুভ কাজে সাহায্য সকলের। The post টাকা তুলতে এটিএমের লাইনে বর, গ্রামবাসীরা জোগাল ২০,০০০ টাকা! appeared first on Sangbad Pratidin.
Posted: 11:47 PM Dec 02, 2016Updated: 06:17 PM Dec 02, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কনের বাড়িতে টাকার অভাব। নতুন নোটের দেখা মেলেনি এখনও। কিন্তু তাই বলে কি বিয়ে বন্ধ হয়ে যাবে? কখনওই নয়। আর তাই কনের বাড়ির আর্থিক সমস্যা দূর করার দায়িত্ব নিলেন স্বয়ং জামাই রাজু সিং। বিয়ে করতে যাওয়ার পথে দাঁড়িয়ে পড়লেন এটিএমের লাইনে। আর তাতেই যেন অবাক হয়ে গিয়েছেন সকলে। সম্প্রতি বরের এটিএমে লাইন দেওয়ার গল্পই এখন জয়্সলমেরে সকলের মুখে মুখে ঘুরছে।

Advertisement

কিন্তু এতেও সমস্যার সমাধান করতে পারেননি বেচারা জামাই। মন্দভাগ্যের ফেরে এটিএমে বেশ কিছুক্ষণ লাইন দিয়ে দাঁড়িয়ে থাকলেও এটিএমে মিলল না টাকা। কিন্তু বরযাত্রীরা বিয়েতে যাওয়ার জন্য প্রস্তুত। টাকা না নিয়ে বিয়ে করতে যাবেন কেমন করে? অবশেষে সুরাহা মিলল। এটিএমে টাকা ফুরোলেও, জামাই হাতে ২০,০০০ টাকা পেলেন এবং শেষে হাসি মুখে বিয়েও করতে গেলেন। জানা গিয়েছে, স্থানীয়রাই নাকি অল্প অল্প করে টাকা তুলে জামাই কে মোট ২০,০০০ টাকা জোগাড় করে দিয়েছেন। জানা গিয়েছে, এয়ারটেল মিনি ব্যাঙ্কের রাহুল শর্মা এবং স্থানীয় বসিন্দাদের উদ্যোগেই এই টাকা রাহুলকে জোগার করে দেওয়া হয়।

The post টাকা তুলতে এটিএমের লাইনে বর, গ্রামবাসীরা জোগাল ২০,০০০ টাকা! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement