shono
Advertisement

দোল ঘিরে অশান্তি, মদ্যপান রুখতে পুলিশি অভিযানে উত্তাল বাগুইআটি

উৎসবের আনন্দ একেবারে মাটি। The post দোল ঘিরে অশান্তি, মদ্যপান রুখতে পুলিশি অভিযানে উত্তাল বাগুইআটি appeared first on Sangbad Pratidin.
Posted: 06:10 PM Mar 01, 2018Updated: 11:52 AM Sep 16, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রঙের উৎসবে অঘটন। দোল ঘিরে অশান্তি বাগুইআটিতে। পুলিশের বিরুদ্ধে লাঠি চালানোর অভিযোগে বিক্ষোভ দেখালেন এলাকার বাসিন্দারা।

Advertisement

[দোলে ছন্দপতন, বসন্ত উৎসবে যোগ দিতে গিয়ে অসুস্থ জ্যোতিপ্রয় মল্লিক]

এদিন বেলার দিকে বাগুইআটির তেঘরিয়ায় ঢালিপাড়ায় কয়েকজন যুবক প্রকাশ্যে মদ্যপান করছে। এমন অভিযোগ পেয়ে অভিযান চালায় বাগুইআটি থানার পুলিশ। এরপর শুরু হয় অশান্তি। অভিযান এবং তদন্তের নামে পুলিশের বিরুদ্ধে বিনা প্ররোচনায় লাঠি চালানোর অভিযোগ করেন এলাকার বাসিন্দারা। তাদের দাবি ঘর থেকে বের করে মারধর করা হয়। মহিলাদেরও ছাড়া হয়নি। এই ঘটনায় একজনের হাত ভেঙেছে। বয়স্ক এক মহিলার নাকে গুরুতর আঘাত লেগেছে। এই নিয়ে এলাকার বাসিন্দারা প্রতিবাদ জানান। বাগুইআটি থানার পুলিশের সঙ্গে তাদের একপ্রস্থ বচসা হয়। স্থানীয়দের বিক্ষোভের জেরে শেষ পর্যন্ত পিছু হটে পুলিশ। পুলিশ পরে কয়েকজনকে আটক করে। অভিযানের সময় মহিলা পুলিশ ছিল না বলে অভিযোগ স্থানীয়দের। এই ঘটনায় অভিযুক্ত পুলিশকর্মীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবি উঠেছে।

[পানাগড়ে মহিলার রহস্যমৃত্যু, আটক ‘লিভ ইন পার্টনার’]

তবে বাগুইআটি থানার দাবি, স্থানীয়দের সরে যাওয়ার জন্য তাঁরা আবেদন জানিয়েছিলেন। কাউকে তেমন জোর করা হয়নি। লাঠি চালানোর অভিযোগও পুলিশ মানতে চায়নি। এলাকায় প্রকাশ্যে মদ্যপান করছিল বেশ কয়েকজন যুবক। সেই খবর পেয়ে তাঁরা বোঝাতে গিয়েছিলেন। এরপরই বিক্ষোভ শুরু হয়। স্থানীয় সূত্রে জানা গিয়েছে কিছু বহিরাগত এসে অশান্তি পাকানোর চেষ্টা করে। তার ফলে এই পুলিশি অভিযান। যে এলাকায় ঘটনাটি ঘটে তা বিধাননগর পুর এলাকার ৬ নম্বর ওয়ার্ডের মধ্যে পড়ে। ওই এলাকার স্থানীয় কাউন্সিলরের বক্তব্য ঘটনার সময় দুই সমাজবিরোধী মদ্যপান করছিল। তারা অশ্লীল গালিগালাজও করে। দিনভর এমন কাণ্ডের জেরে দোলের আনন্দ কার্যত মাটি হয় তেঘরিয়ার ঢালিপাড়ার বাসিন্দাদের।

[দোলের আনন্দে মাতলেন ভিক্ষুকরাও, জলপাইগুড়িতে অন্য বসন্ত উৎসব]

The post দোল ঘিরে অশান্তি, মদ্যপান রুখতে পুলিশি অভিযানে উত্তাল বাগুইআটি appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার