shono
Advertisement

কেমন দেখতে হল বিরাট-অনুষ্কার পুত্র? অকায়ের মিষ্টি ছবি ভাইরাল! দেখেছেন?

মিষ্টি গুবলুকে দেখে আনন্দধারা নেটপাড়ায়।
Posted: 11:20 AM Feb 22, 2024Updated: 04:59 PM Feb 22, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তিন বছর হয়ে গেলেও মেয়ে ভামিকার মুখ এখনও দেখাননি বিরাট-অনুষ্কা (Virat-Anushka)। সন্তানকে নিয়ে বেশ রাখঢাক রয়েছে তারকাদম্পতির। অতীতে ভামিকার ছবি ফাঁস করায় ফটোশিকারিকে আইনি সবকও শিখিয়েছিলেন বিরুষ্কা। কিন্তু এবার দ্বিতীয় সন্তান অকায়ের জন্মের সাত দিনের মাথাতেই ভাইরাল হল খুদের ছবি!

Advertisement

কেমন দেখতে হল বিরাট-অনুষ্কার পুত্রসন্তান? অনুরাগীদের কৌতূহলের অন্ত নেই। মঙ্গলবার তারকাদম্পতির তরফে সুখবর দেওয়ার পর থেকে মনে মনে ভামিকার ভাইয়ের ছবি এঁকে ফেলেছেন ভক্তরা। এবার অকায়ের মিষ্টি ছবি দেখে শোরগোল নেটপাড়ায়। বিরুষ্কা যদিও ছেলের ছবি প্রকাশ্যে আনেননি। তবে অনুরাগীরাই আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্সের চোখে অকায়কে দেখলেন! AI-এর দৌলতে ফুটে উঠল বিরুষ্কা পুত্রের মিষ্টি গুবলু মুখ। তারকাদম্পতি সন্তানের মুখ না দেখালেও দুধের সাধ ঘোলেই মেটালেন অনুরাগীরা।

AI-এর সুবাদে তৈরি ছবিতে দেখা গেল দুই ছেলে-মেয়ে নিয়ে বিরুষ্কার সুখী গৃহকোণের ঝলক। বিরাট-অনুষ্কার সামনে বসে ভামিকা। এখানে তাঁর মুখ দেখা গেলেও অকায় বসে পিছন দিক করে। নীল জার্সিতে লেখা তার নাম। আরেকটি ছবিতে দেখা গেল বাবা বিরাটের কোলে অকায়কে। আর প্রযুক্তির কারসাজিতে সেসব মিষ্টি ছবি দেখেই মুগ্ধ নেটপাড়া। অতঃপর অকায়ের AI ছবি ভাইরাল হতেও সময় নেয়নি।

[আরও পড়ুন: রামমন্দিরে যাওয়ায় ‘বন্ধুপুত্র’ রাহুল গান্ধীর ঢিল! ইঙ্গিতপূর্ণ টুইট অমিতাভের, পালটা পাটকেল?]

১৫ ফেব্রুয়ারি ফুটফুটে পুত্রসন্তানের জন্ম দিয়েছেন অনুষ্কা শর্মা। তার দিন কয়েক পরই মঙ্গলবার বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা জানিয়েছেন যে, তাঁদের সংসারে নতুন সদস্য এসেছে। স্বাভাবিক ভাবেই কোহলি ও শর্মা পরিবারে অকায়ের আগমনের শুভেচ্ছা জানিয়েছেন অনেকেই।

[আরও পড়ুন: শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি প্রভাত রায়, হল ডায়ালিসিসও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement