shono
Advertisement

নয়া বিতর্কে কোহলি–হার্দিক, তাঁদের বিরুদ্ধেও উঠল কোভিড বিধি ভাঙার অভিযোগ

কী করেছিলেন ভারতীয় ক্রিকেট তারকারা?
Posted: 10:18 PM Jan 03, 2021Updated: 10:29 PM Jan 03, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ রোহিত–ঋষভদের পর এবার বিতর্কে জড়াল বিরাট কোহলি (Virat Kohli)–হার্দিক পাণ্ডিয়ার (Hardik Pandya) নাম। গত ডিসেম্বরে এই দুই ক্রিকেটারও কোভিড (Covid-19) সংক্রান্ত নিয়ম ভেঙেছেন। এমনই অভিযোগ অজি সংবাদমাধ্যমের। আর এই নিয়েই দেখা দিয়েছে নয়া বিতর্ক।

Advertisement

অস্ট্রেলিয়ার (Australia) বেশ কিছু সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, সীমিত ওভারের টুর্নামেন্টের সময় নাকি নিয়মভঙ্গ করেছিলেন ভারত অধিনায়ক কোহলি এবং পাণ্ডিয়া। কোহলি শীঘ্রই বাবা হতে চলেছেন। অন্যদিকে, পাণ্ডিয়া সদ্য পিতৃত্বের স্বাদ পেয়েছেন। অজি সংবাদমাধ্যমের অভিযোগ, ৭ ডিসেম্বর একটি খেলনার দোকানে গিয়ে কেনাকাটা করেছিলেন কোহলি ও পাণ্ডিয়া। আর সেসময় কারওর মুখেই মাস্ক ছিল না। শুধু তাই নয়, দোকানের ভিতরে দাঁড়িয়ে ছবিও তোলেন। ইনস্টাগ্রামে সেই ছবি পোস্টও করা হয়, যা এখন রীতিমতো ভাইরাল। আর এই নিয়েই প্রশ্ন তুলতে শুরু করেছেন অনেকে। তবে ক্রিকেট অস্ট্রেলিয়ার তরফ থেকে হাবেভাবে বোঝানো হয়েছে, বিরাটদের বিষয়টিকে তারা অতটা গুরুত্ব না দিলেও, রোহিতদের ঘটনায় কিন্তু তারা কিছুটা হলেও বিরক্ত। তবে ক্রীড়া বিশেষজ্ঞদের মতে, এ সবই অজি মিডিয়ার পক্ষ থেকে টিম ইন্ডিয়ার উপর চাপ বাড়ানোর প্রচেষ্টা।

 

[আরও পড়ুন: হিন্দু হয়ে গোমাংস খেয়েছেন রোহিতরা? রেস্তরাঁয় খেতে যাওয়া নিয়ে এবার নয়া বিতর্ক]

এর মধ্যেই অবশ্য রোহিতদের নিয়মভঙ্গের বিষয়টি নিয়ে মুখ খুলে কড়া বার্তা দিয়েছেন কুইন্সল্যান্ডের স্বাস্থ্যমন্ত্রী রস বেটস। তিনি বলেছেন, ‘ভারত যদি করোনা সংক্রান্ত নিয়ম মেনে খেলতে না চায়, তাহলে তাদের আসতে হবে না।’ একই কথা বলেছেন সেখানকার ক্রীড়ামন্ত্রী টিম ম্যান্ডার। যদিও স্বাস্থ্যমন্ত্রীকে পালটা খোঁচা দিয়েছেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার ওয়াসিম জাফর। ইংল্যান্ডের জোফ্রা আর্চারের একটি ছবি শেয়ার করেন তিনি। যেখানে আর্চারের পিঠে রয়েছে একটি ব্যাগ। আর তিনি হাসছেন। এর সঙ্গেই জাফর লেখেন, ‘‌‘‌ভারতীয় দল বাড়ি ফেরার সময় বর্ডার–গাভাসকর ট্রফি নিয়ে আসবে।’‌’ অর্থাৎ তিনি বোঝাতে চেয়েছেন, এখন ভারতীয় দল দেশে ফিরে গেলে ট্রফি কিন্তু তাদেরই থাকবে।‌

 

[আরও পড়ুন: ফোনে সৌরভের খবর নিলেন প্রধানমন্ত্রী, দাদাকে দেখতে হাসপাতালে উত্তরপ্রদেশের উপ-মুখ্যমন্ত্রী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement