shono
Advertisement

এবার বিরাটের ইনস্টাগ্রামেও একসঙ্গে ‘বিরুস্কা’, দেখুন ছবি

ফের একবার জনসমক্ষে জানালেন অনুষ্কার প্রতি নিজের ভালবাসার কথা। The post এবার বিরাটের ইনস্টাগ্রামেও একসঙ্গে ‘বিরুস্কা’, দেখুন ছবি appeared first on Sangbad Pratidin.
Posted: 02:47 PM Apr 15, 2017Updated: 05:22 PM Oct 09, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাঝে একবার সম্পর্কে চিঁড় ধরেছিল। কিন্তু তারপর আবারও সম্পর্ক জোড়া লেগেছিল। আর এখন ভারত অধিনায়ক বিরাট কোহলি এবং বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মার জুটি যে আরও মজবুত, ফের একবার তা প্রমাণিত হল। ভ্যালেন্টাইনস ডে হোক কিংবা নারীদিবস, অনুষ্কার প্রতি নিজের ভালবাসা প্রকাশের কোনও সুযোগই হাতছাড়া কখনও করেননি বিরাট। আবারও সেটা দেখালেন তিনি। এবার নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলের ডিসপ্লে ছবিও অনুষ্কার জন্য পরিবর্তন করলেন বিরাট।

Advertisement

[‘কুলভূষণ যাদবকে ছাড়াতে পাকিস্তানে বোমা ফেলুক ভারত’]

এদিন যে ছবিটি বিরাট নিজের ইনস্টাগ্রামে আপলোড করেছেন তাতে দু’জনেই কালো রঙের পোশাক পরে রয়েছেন।

দেখুন সেই ছবি:


এর আগে নারীদিবসে নিজের মা এবং অনুষ্কার সঙ্গে দু’টি ছবি আপলোড করেছিলেন কোহলি। সঙ্গে লিখেছিলেন, ‘সমস্ত মহিলাদের নারীদিবসের শুভেচ্ছা, বিশেষ করে আমার জীবনের দুই শক্তিশালী নারীকে। আমার মা এবং অনুষ্কা।’

তরুণ প্রজন্মের এই দুই হার্টথ্রবকে এখন মাঝেমধ্যেই একসঙ্গে দেখা যায়। কয়েকদিন আগেও অস্ট্রেলিয়া সিরিজে চোট পাওয়ার জন্য আইপিএলের শুরুর কয়েকটা ম্যাচ খেলতে পারেননি বিরাট। শুক্রবার প্রথমবার খেলতে নামেন তিনি। কিন্তু রিহ্যাব চলাকালীনও একসঙ্গে দেখা গিয়েছিল ‘বিরুস্কা’কে। বর্তমানে ‘বিরুস্কা’-র ফ্যানেরাও তাঁদের সম্পর্ক ফের জোড়া লাগায় অনেকটাই খুশি।

[পাকিস্তান ক্ষমা না চাইলে সুলতান জোহর কাপে খেলবে না ভারত]

The post এবার বিরাটের ইনস্টাগ্রামেও একসঙ্গে ‘বিরুস্কা’, দেখুন ছবি appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement