shono
Advertisement
Virat Kohli

আমেরিকায় বিশ্বকাপের শিবিরে যোগ দিচ্ছেন বিরাট, ওয়ার্ম ম্যাচ আদৌ খেলবেন?

কবে দলের সঙ্গে যোগ দেবেন কোহলি?
Published By: Arpan DasPosted: 03:50 PM May 28, 2024Updated: 05:27 PM May 30, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আর দিন সাতেকের মধ্যেই শুরু হতে চলেছে টি-টোয়েন্টি বিশ্বকাপ (T20 World Cup)। ইতিমধ্যেই আমেরিকায় পৌঁছে গিয়েছে ভারতীয় দল (India Cricket Team)। যেখানে রোহিত-বুমরাহরা থাকলেও ছিলেন না বিরাট কোহলি (Virat Kohli)। যার কারণ নিয়ে জোর জল্পনা শুরু হয়েছিল নেটদুনিয়ায়। অবশেষে আশ্বস্ত হতে পারেন দেশের ক্রিকেটভক্তরা।

Advertisement

বিশ্বকাপে ভারতের প্রথম ম্যাচ ৫ জুন, আয়ারল্যান্ডের বিরুদ্ধে। পাঁচ দিন পরেই চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের সঙ্গে মহারণ। তার আগে ১ জুন বাংলাদেশের সঙ্গে একটি প্রস্তুতি ম্যাচ খেলবে ভারত। কিন্তু সেই ম্যাচে খেলার সম্ভাবনা ছিল না বিরাট কোহলির। আইপিএল থেকে আরসিবি ছিটকে যাওয়ার পর কিছুদিন পিছিয়ে গিয়েছিল তাঁর আমেরিকা যাত্রা। যদিও সূত্রের খবর অনুযায়ী, বাংলাদেশ ম্যাচের আগেই মূল দলের সঙ্গে যোগ দেবেন বিরাট।

[আরও পড়ুন: ‘ছোটবেলা থেকেই ভক্ত’, সুনীলের সঙ্গে অনুশীলনের সুযোগ পেয়ে আপ্লুত ডেভিড]

রবিবারই আমেরিকায় পৌঁছে গিয়েছে রোহিত শর্মা, রবীন্দ্র জাদেজা, সূর্যকুমারদের প্রথম দল। প্লে অফ খেলে সঞ্জু স্যামসন, চাহাল, যশস্বী জয়সওয়ালরাও মঙ্গলবার সকালে উড়ে গিয়েছেন আমেরিকার উদ্দেশ্যে। সোশাল মিডিয়ায় ছবি দিয়ে সেই খবর জানিয়েছেন তারকারা। রিজার্ভ দলে থাকা কেকেআরের রিঙ্কু সিংও দ্রুত যোগ দেবেন দলের সঙ্গে। কিন্তু বিরাট যাচ্ছেন কবে? সেই প্রশ্নই ঘুরছিল এতদিন।

[আরও পড়ুন: ‘আজীবন এই দলটাকে ধরে রাখতে চাই’, গম্ভীরকে ধন্যবাদ জানিয়ে আবেগপ্রবণ কিং খান]

জানা গিয়েছে, চলতি মাসের শেষের দিকেই দলের সঙ্গে যোগ দেবেন তিনি। তবে বাংলাদেশের সঙ্গে প্রস্তুতি ম্যাচ খেলবেন কিনা, সেটা নির্ভর করছে টিম ম্যানেজমেন্টের উপর। যদি বিরাট পর্যাপ্ত বিশ্রাম পান, তাহলে অবশ্যই ১ জুন মাঠে নামবেন। কিন্তু এখনও দলের সঙ্গে যোগ দেননি সহ-অধিনায়ক হার্দিক পাণ্ডিয়া। নাতাশা স্ট্যানকোভিচের সঙ্গে ডির্ভোসের গুঞ্জনের মধ্যেই তিনি লন্ডনে ছুটি কাটাচ্ছেন বলে খবর।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • আর দিন সাতেকের মধ্যেই শুরু হতে চলেছে টি-টোয়েন্টি বিশ্বকাপ।
  • ইতিমধ্যেই আমেরিকায় পৌঁছে গিয়েছে ভারতীয় দল। যেখানে রোহিত-বুমরাহরা থাকলেও ছিলেন না বিরাট কোহলি।
  • যার কারণ নিয়ে জোর জল্পনা শুরু হয়েছিল নেটদুনিয়ায়। অবশেষে আশ্বস্ত হতে পারেন দেশের ক্রিকেটভক্তরা।
Advertisement