shono
Advertisement

সোশ্যাল মিডিয়ায় অনুষ্কাকে নিজের ‘ভ্যালেন্টাইন’ বললেন বিরাট

কিন্তু ফেসবুকে এই ছবি পোস্ট করার কিছুক্ষণের মধ্যেই ডিলিট করে দেওয়া হল কেন? The post সোশ্যাল মিডিয়ায় অনুষ্কাকে নিজের ‘ভ্যালেন্টাইন’ বললেন বিরাট appeared first on Sangbad Pratidin.
Posted: 03:25 PM Feb 15, 2017Updated: 09:55 AM Feb 15, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোশ্যাল মিডিয়ার একেবারে আদরের ছেলে ভারতের ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি। মন ভাঙা থেকে প্রথম প্রেমের প্রতিশ্রুতি সব নিয়েই সোশ্যাল মিডিয়ায় সরব তিনি। কিন্তু প্রেমিকা অনুষ্কা শর্মা মনে হয় খানিক কড়া ধাঁচের মানুষ। আর তাই নিজেদের ব্যক্তিগত জীবন সম্পর্কে কখনও প্রকাশ্যে মুখ খোলেন না তিনি। যদিও একসঙ্গে ঘুরতে যাওয়া হোক বা সহ-ক্রিকেটারের বিয়েতে চুটিয়ে নাচ করা, সবেতেই এই প্রেমিক যুগলকে একসঙ্গে দেখা যায়। মুখে সরাসরি এতদিন কিছু না বললেও তাঁরা এতদিন হাবেভাবে বুঝিয়ে এসেছেন যে প্রেমটা তাঁরা চুটিয়ে করছেন।

Advertisement

(অস্ট্রেলিয়া সিরিজের প্রথম দুই টেস্টে জায়গা হল না শামির)

কিন্তু এবার আর রাখঢাক রাখলেন না বিরাট। সোশ্যাল মিডিয়ায় একদম ফলাও করে জানিয়ে দিলেন নিজের ‘ভ্যালেন্টাইন’-এর নাম। বলাই বাহুল্য বিরাটের সেই ভ্যালেন্টাইন হলেন অভিনেত্রী অনুষ্কা শর্মা। পোস্টে বিরাট লিখেছিলেন, “প্রত্যেকদিনই ভ্যালেন্টাইন ডে হতে পারে যদি তুমি চাও। তুমি আমার প্রত্যেকদিনকে এমনই বানিয়ে দিয়েছ অনুষ্কা শর্মা।” ছবিটিতে অনুষ্কাকে ট্যাগও করেছিলেন তিনি।

কিন্তু কোনও এক অজ্ঞাত কারণে পোস্ট করার কিছুক্ষণের মধ্যেই ফেসবুক থেকে ছবিটি ডিলিট করে দিয়েছেন বিরাট। যদিও এখনও ইনস্টাগ্রামে ছবিটির ঝলক দেখতে পাওয়া যাচ্ছে।

যদিও বিরাটের এই ছবি ডিলিট নিয়ে রীতিমতো কানাঘুষো শুরু হয়ে গিয়েছে ক্রিকেটমহলে। ব্যাপারটি এমন ঢাকঢোল পিটিয়ে সকলকে জানিয়ে দেওয়ায় কোনওভাবে কি রেগে গিয়েছেন অনুষ্কা? উত্তর মিলছে না কোথাও!

Everyday is a valentine day if you want it to be. You make everyday seem like one for me

. @anushkasharma

A post shared by Virat Kohli (@virat.kohli) on

The post সোশ্যাল মিডিয়ায় অনুষ্কাকে নিজের ‘ভ্যালেন্টাইন’ বললেন বিরাট appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement