shono
Advertisement

‘মেয়ের ছবি তুলবেন না’, বিমানবন্দরে ফটোগ্রাফারদের ধমক! নয়া বিতর্কের মুখে বিরাট কোহলি

বিতর্ক যেন ভারত অধিনায়কের পিছু ছাড়ছে না।
Posted: 04:13 PM Dec 16, 2021Updated: 04:13 PM Dec 16, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিতর্ক যেন কিছুতেই পিছু ছাড়ছে না বিরাট কোহলির (Virat Kohli)। দক্ষিণ আফ্রিকা উড়ে যাওয়ার আগে প্রথামাফিক সাংবাদিক বৈঠকে বিস্ফোরণ ঘটান তিনি। বিরাট-বিস্ফোরণে তোলপাড় ভারতীয় ক্রিকেট। এর মধ্যেই এবার ছবি শিকারীদের ধমক দিয়ে নতুন বিতর্কের জন্ম দিলেন কোহলি। 

Advertisement

দক্ষিণ আফ্রিকা সিরিজের জন্য বৃহস্পতিবার দলের সঙ্গে রওনা দিয়েছেন বিরাট কোহলিও। সঙ্গে ছিলেন স্ত্রী অনুষ্কা শর্মা ও কন্য়া ভামিকা। বিমানবন্দরে টিম ইন্ডিয়ার বাস পৌঁছতেই ফটোগ্রাফারা ছবি তোলার জন্য এগিয়ে যান। আর তখনই ঘটল গন্ডগোল। বাস থেকে নেমেই ফটো শিকারীদের প্রথমে হাত দেখিয়ে ছবি তুলতে নিষেধ করেন। বিরাটের সেই আপত্তি প্রথমে মানতে চায়নি পাপারাৎজিরা। টুকটাক ছবি উঠতেই থাকে। আর ঠিক তখনই ফটোগ্রাফারদের জোরে ধমক দেন বিরাট। তারপরেই কন্যা ভামিকাকে কোলে নিয়ে বিমানবন্দরে ঢুকে যান অনুষ্কা শর্মা (Anushka Sharma)।

সাধারণত দেখা গিয়েছে, বিমানবন্দরে বা কোনও অনুষ্ঠানে ফটোগ্রাফারদের আবদার হেসেই মেটাতেন কোহলি। এই প্রথম তাঁকে ক্যামেরার সামনে অগ্নিমূর্তিতে দেখা গেল।

[আরও পড়ুন: অভিনয় ছেড়ে দিচ্ছেন? জবাব দিলেন ভাস্বর চট্টোপাধ্যায় ]

একদিন আগেই ভারতীয় ক্রিকেটে রীতিমতো ঝড় বয়ে গিয়েছে। সেই ঝড় মাথায় নিয়েই বৃহস্পতিবার ভোরে দক্ষিণ আফ্রিকায় উড়ে গিয়েছে টিম ইন্ডিয়া। বিসিসিআইয়ের (BCCI) সরকারি টুইটার হ্যান্ডলে বুমরাহ, উমেশ যাদব, রাহানে, পূজারাদের ছবি পোস্ট করে সে খবর জানান দেওয়া হয়েছে।

[আরও পড়ুন: ঝুলন গোস্বামীর বায়োপিক থেকে সরে গেলেন অনুষ্কা! বিরাটপত্নীর সিদ্ধান্তে শোরগোল বলিউডে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement