shono
Advertisement

রাতারাতি গ্যারেজের বেশিরভাগ গাড়ি বিক্রি করে দিলেন বিরাট! কারণটা কী?

প্রকাশ্যে এল বিরাটের নানা অজানা তথ্য।
Posted: 02:04 PM Mar 30, 2023Updated: 05:06 PM Mar 30, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তাঁর গাড়ির সংগ্রহ দেখে যেকোনও ক্রিকেটারই হিংসা করবেন। কিন্তু সেই গাড়িগুলো নিজেরই পছন্দ হয় না। তাই একটা সময়ে প্রায় সব গাড়িই বিক্রি করে দিয়েছিলেন। আরসিবির (RCB) একটি সাক্ষাৎকারে এমন কথাই ফাঁস করলেন বিরাট কোহলি (Virat Kohli)। অযথাই গাড়িগুলো কিনে ফেলেছিলেন বলেই স্বীকারোক্তি আরসিবি ব্যাটারের। কিং কোহলির এই মন্তব্য প্রকাশিত হয়েছে আরসিবির ইউটিউব চ্যানেলে।

Advertisement

ব্যাপারটা ঠিক কী? সাক্ষাৎকারে কিং কোহলিকে তাঁর গাড়ির সম্পর্কে জিজ্ঞাসা করা হয়। উত্তরে বিরাট বলেন, “আমার যেক’টা গাড়ি ছিল, সবগুলোই আচমকা ঝোঁকের মাথায় কিনে ফেলেছিলাম। হয়তো কোনওদিন চালাইনি গাড়িগুলো, পড়েই থাকত। একটা সময়ের পর বুঝতে পেরেছিলাম, এতগুলো গাড়ি রাখার কোনও মানেই হয় না।”

[আরও পড়ুন: কর্ণাটক হাতছাড়া হচ্ছে বিজেপির! ক্ষমতায় ফিরতে পারে কংগ্রেস, ইঙ্গিত সমীক্ষায়]

তারপরেই অধিকাংশ গাড়ি বিক্রি করে দিয়েছেন বলে জানান বিরাট। সাক্ষাৎকারে তিনি বলেন, “বেশিরভাগ গাড়িগুলোই আমি বিক্রি করে দিয়েছি। এখন যে গাড়িগুলো আমরা ব্যবহার করি, শুধু সেগুলোই রাখা আছে। আমার মনে হয় বাস্তবে এরকমই ঘটা উচিত।”

আগামী ২ এপ্রিল আইপিএল (IPL) অভিযান শুরু করবে বিরাটের আরসিবি। মুম্বইয়ের বিরুদ্ধে টুর্নামেন্টের (IPL 2023) প্রথম ম্যাচ খেলতে নামবেন তাঁরা। মহাদ্বৈরথের আগে সাক্ষাৎকারে জানা গেল বিরাটের আরও অজানা তথ্য। অরিজিৎ সিংয়ের গান শুনতে পছন্দ করেন তিনি। বিরাটের পছন্দের খেলোয়াড় রজার ফেডেরার ও ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। যদি কোনওদিন সুযোগ হয়, তাহলে দুই কিংবদন্তির সঙ্গে আলোচনায় বসতে চান বিরাট। তবে সেখানে বেশি কিছু না বলে দুই তারকার কথা শুনতে চান তিনি। সর্বকালের সেরা ক্রিকেটার কে? সেই প্রশ্নের উত্তরে বিরাট সাফ জানিয়ে দেন, “শচীন তেণ্ডুলকর ও ভিভ রিচার্ডস।” 

[আরও পড়ুন: মমতার ধরনামঞ্চে তৃণমূলে যোগ তরুণ কুমারের নাতি সৌরভের]

 
Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement