shono
Advertisement

বড়দিনের আগে শিশুদের মুখে হাসি ফোটালেন সান্তারূপী বিরাট, দেখুন ভিডিও

নেটিজেনদের প্রশংসা কুড়োচ্ছেন ভারত অধিনায়ক। The post বড়দিনের আগে শিশুদের মুখে হাসি ফোটালেন সান্তারূপী বিরাট, দেখুন ভিডিও appeared first on Sangbad Pratidin.
Posted: 04:19 PM Dec 21, 2019Updated: 04:19 PM Dec 21, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ওদের দু’চোখ জুড়ে নানা রঙিন স্বপ্ন। কেউ ভারতের সোনার মেয়ে পি ভি সিন্ধুর মতো হাতে তুলে নিতে চায় ব্যাডমিন্টন ব়্যাকেট। তো কেউ ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর মতো বল পায়ে ম্যাজিক দেখাতে চায়। আবার বিরাট কোহলির সঙ্গে দেখা করার স্বপ্ন দেখে কেউ। কিন্তু ওদের মধ্যে অনেকেরই স্বপ্ন অপূর্ণ রয়ে যায়। তবে এবার তাদের জীবনে অন্যরকম ঘটনা ঘটল। খোদ সান্তা ক্লজ এল তাদের স্বপ্নকে বাস্তবে পরিণত করতে। বড়দিনের আগেই খুদেদের মাঝে হাজির হয়ে সে প্রত্যেকের মুখে হাসি ফুটিয়েছে। তবে এ সান্তা আর কেউ নন, স্বয়ং বিরাট কোহলি।

Advertisement

ইডেনে পিংক বল টেস্টের সময় একটি টিভি চ্যানেলের বিজ্ঞাপনের শুটিংয়ের জন্য দক্ষিণ ২৪ পরগনার সোনারপুরে পৌঁছে গিয়েছিলেন ভারত অধিনায়ক। সেখানেই এইচআইভি আক্রান্ত অনাথ শিশুদের হোমে কচিকাঁচাদের সঙ্গে সান্তা সেজে শুটিং করেছিলেন কোহলি। এবার মুক্তি পেয়েছে সেই বিজ্ঞাপন। যেখানে সান্তারূপী কোহলিকে দেখে মুগ্ধ খুদেরা। অধিনায়ককে কাছে পেয়ে আনন্দের জোয়ারে ভেসেছে তারা। সকলের হাতে পছন্দের নানা উপহার তুলে দেন বিরাট সান্তা। তিনি যেভাবে হোমের শিশুদের সঙ্গে মিশে গিয়েছেন, তা দেখে আপ্লুত অধিনায়কের অনুরাগীরা। বিজ্ঞাপনের ভিডিওটি প্রশংসা কুড়োচ্ছে নেটিজেনদেরও।

[আরও পড়ুন: কটকে ২২ বছর পুরনো রেকর্ড ভাঙার সামনে রোহিত, দেখে নিন ভারতের সম্ভাব্য একাদশ]

ভিডিওতে কোহলি বলছেন, “ওই মুহূর্তগুলো সত্যিই অত্যন্ত স্পেশ্যাল ছিল। গোটা বছর ওরা আমাদের জন্য গলা ফাটায়। এবার ওদের জীবনে খুশি এনে দেওয়ার পালা। সকলকে জানাই মেরি ক্রিসমাস ও নববর্ষের শুভেচ্ছা।”

সেদিন খুদেদের সঙ্গেই প্রাতরাশ সেরেছিলেন অধিনায়ক। তারপর তাদের সঙ্গে অনেকক্ষণ সময় কাটান, ছবিও তোলেন। কোহলির হাতে সেদিন রিটার্ন গিফটও তুলে দিয়েছিল খুদেরা। বিরাটের টেস্টের সবোর্চ্চ স্কোর ২৫৪। সেই কথা মাথায় রেখে রাত জেগে ২৫৪টি গোলাপ ফুল দিয়ে তোড়া তৈরি করে অধিনায়ককে উপহার দেয় শিশুরা। বিরাটকে বাংলার চা ও চানাচুর খাওয়ায় তারা। ক্রিকেটের মহারণের আগে কিছু সময়ের জন্য সেদিন সব ভুলে খুদেদের সঙ্গে মেতে উঠেছিলেন ভারত অধিনায়ক। তাদের মুখে হাসি ফোটাতে পেরে দারুণ খুশি তিনি।

[আরও পড়ুন: সানাকে নিয়ে বিতর্কের মধ্যেই CAA ইস্যুতে মুখ খুললেন সৌরভ]

The post বড়দিনের আগে শিশুদের মুখে হাসি ফোটালেন সান্তারূপী বিরাট, দেখুন ভিডিও appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement