shono
Advertisement

আপত্তিকর মন্তব্যের জের, পুরোনো ভিডিও নিয়ে বেকায়দায় বিরাট

মেয়েটাকে দেখতে কুৎসিত ছিল বলেই পালিয়েছিলেন বিরাট। The post আপত্তিকর মন্তব্যের জের, পুরোনো ভিডিও নিয়ে বেকায়দায় বিরাট appeared first on Sangbad Pratidin.
Posted: 10:11 AM Jan 14, 2019Updated: 10:11 AM Jan 14, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অস্ট্রেলিয়ায় ঐতিহাসিক টেস্ট সিরিজ জেতার পর ইস্তক যেন অযাচিত বিতর্ক তাড়া করেছে ভারতীয় ক্রিকেট দলকে! ওয়ান ডে সিরিজের শুরুতেই ০-১ পিছিয়ে পড়ার চেয়েও যা যেন বেশি দুশ্চিন্তার।

Advertisement

প্রথমে তো এক টিভি টক শোয়ে মহিলা নিয়ে কুরুচিকর মন্তব্যের জেরে হার্দিক পান্ডিয়াকে দেশে ফিরে এসে বোর্ডের তদন্তের সামনে পড়তে হচ্ছে। সঙ্গে দোসর কে এল রাহুলও। রবিবার আবার ভারত অধিনায়কের একটা পুরনো ভিডিও প্রকাশ্য হওয়া মাত্র ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। যে ভিডিওর উপপাদ্য সেই এক- মহিলা নিয়ে আপত্তিকর মন্তব্য। ক্যাপ্টেন কোহলির (তখন যদিও অধিনায়ক নন) মুখেও আপত্তিকর মন্তব্য! তারপরই সোশ্যাল মিডিয়ায় ট্রোলিংয়ের মুখে পড়তে হল বিরাট কোহলিকে।

[বিতর্কের মধ্যেই হার্দিক-রাহুলের পাশে বাবুল সুপ্রিয়, তোপ বিসিসিআইকে]

ঘটনাটা কী? ওই ভিডিওয়ে দেখা গিয়েছে অনুষ্ঠানের সঞ্চালিকা অনুষা ডান্ডেকর প্রশ্ন করছেন কোহলিকে। যে তাঁর জীবনের সবচেয়ে কম সময়ের ডেটিং কাহিনি কিছু আছে কি না? যার জবাবে কোহলি বলছেন, “আমি একবার একটা ব্লাইন্ড ডেটিংয়ে গিয়ে পাঁচ মিনিটের মধ্যে সেখান থেকে চলে এসেছিলাম। আসলে মেয়েটাকে দেখেই পালিয়ে যাই আমি।” কেন তিনি পালিয়ে এসেছিলেন সঞ্চালিকা জানতে চাইলে কোহলি বলেন, “মেয়েটাকে দেখতে কুৎসিত ছিল।”

[হার্দিক-রাহুলদের বদলি ঘোষণা করল বিসিসিআই, সুযোগ পেলেন নাইট তারকা]

যারপর প্রশ্ন উঠছে, একজন মহিলার রূপ নিয়ে এমন মন্তব্য কী করে করা সম্ভব? সে তিনি বিরাট কোহলি হোক বা অন্য কেউ! এক অস্ট্রেলীয় সাংবাদিক টুইটারে সেই ভিডিও পোস্ট করেছেন। পান্ডিয়া বিতর্কে কয়েক দিন আগেই সিডনিতে সাংবাদিক সম্মেলনে ভারত অধিনায়ক বলেছিলেন, টিম ইন্ডিয়া হার্দিক পান্ডিয়ার মন্তব্যের সঙ্গে সহমত নয়। কিন্তু তারপর এদিন কোহলির এক পুরনো ভিডিও প্রকাশ পাওয়ায় বেকায়দায় অধিনায়ক নিজেই।

The post আপত্তিকর মন্তব্যের জের, পুরোনো ভিডিও নিয়ে বেকায়দায় বিরাট appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement