shono
Advertisement

মেলবোর্নেই অনুষ্কার ‘জিরো’দেখলেন বিরাট, কেমন লাগল ছবিটি?

'পরি' থেকে শুরু করে 'সুই ধাগা', অনুষ্কার কোনও ছবিই মিস করেননি কোহলি। The post মেলবোর্নেই অনুষ্কার ‘জিরো’ দেখলেন বিরাট, কেমন লাগল ছবিটি? appeared first on Sangbad Pratidin.
Posted: 07:46 PM Dec 22, 2018Updated: 07:46 PM Dec 22, 2018

দেবাশিস সেন, মেলবোর্ন: বিরাট কোহলির মতো স্বামী কোন মেয়ে চাইবেন না? স্ত্রীর প্রতি তাঁর ভালবাসা, দায়িত্ব কর্তব্য নিয়ে কোনও প্রশ্নই তোলা যাবে না। ছুটিতে থাকলে তো কথাই নেই, কাজের ফাঁকেও স্ত্রীর জন্য সময় বের করে নেন ভারত অধিনায়ক। ঠিক যেমনটা করলেন মেলবোর্নে। টেস্ট সিরিজের বিরতিতে সময় করে দেখে এলেন স্ত্রীর সদ্য মুক্তি পাওয়া ছবি ‘জিরো’।

Advertisement

[আমেরিকাতেও রয়েছেন ধোনির ফ্যান! তাঁর পোস্ট দেখলে গর্বিত হবেন]

অনুষ্কা শর্মা সত্যিই লাকি। ছবি মুক্তির সময় স্বামীকে কাছে না পেলেও রুপোলি পর্দায় তাঁকে দেখতে ভুললেন না বিরাট। শুক্রবারই মুক্তি পেয়েছে শাহরুখ খানের বহু প্রতীক্ষিত ছবি ‘জিরো’। যেখানে কিং খানের বিপরীতে অভিনয় করেছেন অনুষ্কা ও ক্যাটরিনা। আর বড়দিনের প্রাক্কালে স্ত্রীর ছবি সিনেমাহলে গিয়ে দেখবেন না, এমনটাও হয়? তাই তো মেলবোর্নে শপিং মলে পৌঁছে গিয়েছিলেন ফার্স্ট ডে ফার্স্ট শো দেখতে। সেখান থেকে বেরিয়ে আসার মাত্রই লেন্সবন্দি হন তিনি। অনেক কোহলি ভক্ত আবার তাঁকে ঘিরেও সেলফিও তোলেন।

‘পরি’ থেকে শুরু করে ‘সুই ধাগা’, অনুষ্কার কোনও ছবিই মিস করেননি কোহলি। প্রতিবারই সিনেমাহলে শো দেখার পর সোশ্যাল মিডিয়ায় নিজের প্রতিক্রিয়াও দিয়েছেন তিনি। বর্তমানে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজ থাকায় মুম্বইয়ে স্ত্রীর পাশে থাকতে পারেননি। তবে মনে করে ‘জিরো’ দেখে ফেলেছেন। কেমন লাগল জিরো? নাহ, এখনও কিছু বলতে শোনা যায়নি তাঁকে। তবে পার্থিব প্যাটেল, মুরলী বিজয়রা যখন স্ত্রী ও পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন, তখন বড়পর্দাতেই বেটারহাফকে দেখে সন্তুষ্ট থাকতে হচ্ছে কোহলিকে। নিজের ছবির প্রচারে অনুষ্কা ভীষণ ব্যস্ত। তবে শোনা যাচ্ছে, নতুন বছরটা একসঙ্গেই সেলিব্রেট করবেন তাঁরা। তার জন্য ডনের দেশে উড়ে যাবেন অভিনেত্রী। 

এদিকে বক্সিং ডে টেস্টের আগেই মেলবোর্নে সাজ-সাজ রব। এমসিজির বাইরে ইয়ারা পার্কে আয়োজিত হতে চলেছে ইন্ডিয়ান সামার ফেস্টিভ্যাল। আগামিকাল রবিবার থেকে ২৭ ডিসেম্বর পর্যন্ত চলবে এই রঙিন উৎসব। নাচ-গান-বাজনায় জমজমাট হয়ে উঠবে এলাকা। অনুষ্ঠানের প্রথম দিনই উপস্থিত থাকার কথা ভারতীয় ক্রিকেটারদের।

The post মেলবোর্নেই অনুষ্কার ‘জিরো’ দেখলেন বিরাট, কেমন লাগল ছবিটি? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement